আপডেট

x

জামির অসুস্থতা সংকটে সর্বোতভাবে পাশে থাকবে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ১১:২০ অপরাহ্ণ | 178 বার

জামির অসুস্থতা সংকটে সর্বোতভাবে পাশে থাকবে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামির অসুস্থতা সংকটে সর্বোতভাবে পাশে থাকবে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব। শুক্রবার রাতে ক্লাবের কার্য নির্বাহী পরিষদের এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। সভায় তার আরোগ্য কামনায় সর্বস্থরের মানুষের দোয়া কামনা করা হয়।


প্রেস ক্লাব কার্য নির্বাহী পরিষদের সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্যের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত,যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু,কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা,দফতর সম্পাদক শাহজাহান সাজু,পাঠাগার সম্পাদক এইচ এম সিরাজ,তথ্য-প্রযুক্তি ও সংস্কৃতি সম্পাদক মজিবুর রহমান খান,কার্য নির্বাহী পরিষদ সদস্য মো: মনির হোসেন ও ফরহাদুল ইসলাম পারভেজ। আলোচনা শেষে তার জন্যে দোয়া করা হয়।

webnewsdesign.com

সভায় জানানো হয় রিয়াজ উদ্দিন জামির রোগ নির্ণয়ের বিষয়টি নানাভাবে পরীক্ষা-নিরীক্ষার পর্যায়ে রয়েছে।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার পূর্বক বিচলিত বা অস্থিরতা সৃষ্টি না করার এবং রোগ নিয়ে যে যার মতো মন্তব্য করা থেকে বিরত থাকার জন্যে সকলের প্রতি অনুরোধ করা হয়।

এদিকে রিয়াজ উদ্দিন জামির আরোগ্য কামনায় প্রেস ক্লাবের আহবানে শুক্রবার জুমার নামাজ শেষে জেলা জামে মসজিদ,সদর হাসপাতাল জামে মসজিদসহ বিভিন্ন পাড়া মহল্লার মসজিদে এবং বিভিন্ন উপজেলায় মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com