জাতীয় শোক দিবসে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত 

সোমবার, ১৪ আগস্ট ২০২৩ | ১০:৪৭ অপরাহ্ণ |

জাতীয় শোক দিবসে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত 
Spread the love

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও  জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে শোক দিবসের এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা।

webnewsdesign.com

এসময় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নিয়াজ মো. খান বিটুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া টিভি জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি মনজুরুল আলম, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি সাদেকুর রহমান, মাই টিভির জেলা প্রতিনিধি কাউসার এমরান, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, আমার সংবাদের জেলা প্রতিনিধি আশিকুর রহমান, দ্যা ডেইলি পোস্টের জেলা প্রতিনিধি আকরাম হোসেন, দৈনিক কুরুলিয়ার সম্পাদক বিল্লাল হোসেন, প্রেসক্লাবের আইসিটি বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন, সময় টেলিভিশনের ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী, জিটিভির জেলা প্রতিনিধি জহির রায়হান।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশ নামক এই রাষ্ট্রের স্রষ্টা হচ্ছেন বঙ্গবন্ধু। পৃথিবীর অনেক দেশেই মিত্র বাহিনী যুদ্ধের দীর্ঘদিন পরেও সে দেশ ত্যাগ করে না। বঙ্গবন্ধু দুরদর্শিতার কারণেই বাংলাদেশ থেকে ভারতীয় মিত্র বাহিনী দ্রুত ফেরত পাঠানো সম্ভব হয়েছিল। সেই বঙ্গবন্ধুকে ১৫ আগষ্টের কালো রাতে নির্মমভাবে হত্যা করা হয়েছিলো। শুধু বঙ্গবন্ধু নয়, সেসময় ধানমন্ডীর ৩২ নম্বর বাড়িতে থাকা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ পরিবারের সকল সদস্যের হত্যা করেছে।

এই শোককে শক্তিতে পরিণত করে সামনের দিকে এগিয়ে যেতে হবে এবং বঙ্গবন্ধুর খুনীদের বহিরাগত দেশ থেকে ফিরিয়ে এনে অবিলম্বে কঠোর শাস্তির আওতায় আনার দাবী জানান বক্তারা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি মফিজুর রহমান লিমন, কার্যকরি কমিটির সদস্য ও একুশে টিভির জেলা প্রতিনিধি মীর শাহিন, জাগো নিউজের জেলা প্রতিনিধি আবুল হাসনাত মো. রাফি, প্রতিদিনের বাংলাদেশের জেলা প্রতিনিধি ইফতেয়ার রিফাত, দৈনিক বাংলার জেলা প্রতিনিধি মাজহারুল করিম অভি ও নিয়ামুল আকুঞ্জি প্রমুখ।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com