আপডেট

x

ছোটমেরুং আনসার সদর দপ্তরে আন্তঃব্যাটালিয়ন ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু

বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০ | ১২:৪৬ পূর্বাহ্ণ | 112 বার

ছোটমেরুং আনসার সদর দপ্তরে আন্তঃব্যাটালিয়ন ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু

“শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা” এই স্লোগানকে ধারন করে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এগিয়ে চলছে দুর্বার গতিতে। এরই ধারাবাহিকতায় বুধবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় ৩ আনসার ব্যাটালিয়নের সদর দপ্তর খাগড়াছড়ির দিঘীনালার ছোটমেরুং এ শুরু হয়েছে আন্তঃ ব্যাটালিয়ন ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২০-২১। প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে ৩ আনসার ব্যাটালিয়ন, ছোটমেরুং ও ২৩ আনসার ব্যাটালিয়ন, জামতলী, দীঘিনালা, খাগড়াছড়ি ব্যাটালিয়নের সদস্যরা।


এ উপলক্ষে খাগড়াছড়ি জেলার দীঘিনালার ছোটমেরুং ৩ আনসার ব্যাটালিয়নের সদর দপ্তরে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

webnewsdesign.com

আন্তঃ ব্যাটালিয়ন ব্যাডমিন্টন প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন ৩ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক- উপ- পরিচালক চন্দন দেবনাথ এবং ২৩ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক- উপ- পরিচালক এ.এস.এম. সাখাওয়াৎ হোসাইন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দুই ব্যাটালিয়নের কোম্পানী কমান্ডারগণ, বিভিন্ন পদবীর ব্যাটালিয়ন আনসার সদস্য, কয়েকশ উৎসুক দর্শক এবং ৩ ও ২৩ আনসার ব্যাটালিয়নের খেলোয়াড়বৃন্দ।

প্রতিযোগিতায় উভয় ব্যাটালিয়নের ৬টি করে মোট ১২টি দল অংশগ্রহণ করছেন। ৩টি গ্রুপে ৪টি করে দল প্রতিযোগিতা করছে। ১ম রাউন্ডে নকআউট পদ্ধতিতে প্রতি গ্রুপ থেকে ১টি করে দল উঠবে এবং ৩টি দল ২য় রাউন্ডে উঠবে। ২য় রাউন্ডে ৩টি দলের মধ্যে ২টি দল ফাইনালে উঠবে।

আগামী জানুয়ারির ৫ তারিখ মঙ্গলবার ফাইনাল খেলার মধ্য দিয়ে প্রতিযোগিতার সমাপ্তি ঘটবে।


এ খেলার মাধ্যমে দুটি ব্যাটালিয়নের সদস্যদের কাজের স্পৃহা বাড়বে, মনোবল চাঙ্গা হবে, শারীরিক ফিটনেস বৃদ্ধি পাবে এবং শীতের সময়ে সৈনিকদের কাজে উৎসাহ বাড়বে।

প্রতিদিনের খেলাগুলো ধৈর্য সহকারে উপভোগ করে ব্যাডমিন্টন প্রতিযোগিতাটি সাফল্যমন্ডিত করার জন্য দর্শকদের প্রতি আহ্বান জানিয়েছেন উভয় ব্যাটালিয়নের অধিনায়কগণ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com