চিকিৎসা জন্য কনসার্টে এন্ড্রু কিশোরের সাথে কেঁদেছে দর্শক

সোমবার, ১০ ফেব্রুয়ারি ২০২০ | ১১:৪৪ অপরাহ্ণ | 82 বার

চিকিৎসা জন্য কনসার্টে এন্ড্রু কিশোরের সাথে কেঁদেছে দর্শক

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত বাংলাদেশের জনপ্রিয় কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসার তহবিল সংগ্রহের জন্য সিঙ্গাপুরে জমকালো এক কনসার্টের আয়োজন করা হয়। রোববার সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে আয়োজন করা হয় এই কনসা।

‘Love For Andrew Kishor (এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা)’ শিরোনামে কনসার্টে সংগীত পরিবেশন করেন সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমিন, মিতালী মুখার্জি ও এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস। নিজের চিকিৎসার জন্য আয়োজিত কনসার্টের মঞ্চে ওঠেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরও। চিকিৎসকদের অনুমতি নিয়ে কনসার্টে উপস্থিত হয়েছিলেন এন্ড্রু কিশোর। এ সময় তার পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি ও কালো হ্যাট। হাতে তুলে নেন মাইক্রোফোন। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কৃতজ্ঞতা জানিয়ে কণ্ঠে তোলেন গানের কথা। তার সঙ্গে কণ্ঠ মেলাতে গিয়ে উপস্থিত অনেক দর্শকই কেঁদেছেন।

উল্লেখ্য, সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন দেশ বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। কিডনি ও হরমোনজনিত সমস্যার কারণে উন্নত চিকিৎসা নিতে গত বছর ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুর যান কিংবদন্তি এই সংগীতশিল্পী। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার শরীরে ক্যানসারের অস্তিত্ব পাওয়া যায়। বর্তমানে তার ক্যানসারের চিকিৎসা চলছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com