গুদাম থেকে ওষুধ চুরি, মদীনায় ৫ বাংলাদেশী গ্রেফতার

মঙ্গলবার, ০২ এপ্রিল ২০১৯ | ৮:৩০ অপরাহ্ণ | 205 বার

গুদাম থেকে ওষুধ চুরি, মদীনায় ৫ বাংলাদেশী গ্রেফতার

সৌদি আরবে একটি হাসপাতালের ওষুধের গুদাম থেকে প্রায় ৪০ লাখ রিয়াল মূল্যের ওষুধ চুরি হয়েছে। এ অভিযোগে পুলিশ গ্রেপ্তার করেছে ৫ বাংলাদেশীকে। ঘটনাটি ঘটেছে মদিনার একটি সরকারি হাসপাতালে। এ খবর দিয়েছে অনলাইন সৌদি গেজেট।

মদিনার সরকারি হাসপাতালের গুদাম থেকে বিপুল সংখ্যক ওষুধ চুরির অভিযোগে পাঁচজন বাংলাদেশী বিদেশীকে গ্রেফতার করেছে পুলিশ।
কর্মকর্তারা পুরুষদের কাছ থেকে এসআর ৪ মিলিয়ন মূল্যের ওষুধ জব্দ করেন। গত দুই বছরে মদীনাতে চুরির দায়ে এই চতুর্থ ঘটনা ঘটেছে। ২০১৭ সাল থেকে প্রদেশে বেশ কয়েকটি স্বাস্থ্য সুবিধা রহস্যজনকভাবে অদৃশ্য হয়ে গেছে।আগস্ট ২০১৭ সালে, আল-মদিনা আরবি দৈনিক রাজা ফাহাদ হাসপাতালের গুদাম থেকে ওষুধের অদৃশ্যতার বিষযএকটি প্রতিবেদন প্রকাশিত হয়েছিল। এই দ্বিতীয় ঘটনায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রধান গুদাম থেকে কিডনি ও হেপাটাইটিস রোগীদের চিকিৎসার জন্য ওষুধ অদৃশ্য হয়ে গেছে।
এই ধরনের তৃতীয় ঘটনায়, পবিত্র নগরীতে ডায়াবেটিস ট্রিটমেন্ট সেন্টারে থাকা গুদাম থেকে ডায়াবেটিসের চিকিত্সার জন্য প্রচুর পরিমাণে ওষুধ অদৃশ্য হয়ে গেছে।
মাদীনায় সরকারি নিরাপত্তা কর্মকর্তারা সম্প্রতি ওষুধ চুরির সর্বশেষ মামলার তদন্তে হাসপাতালের হেপাটাইটিস ও কিডনি রোগের চিকিৎসার জন্য এসআর ৪ ​​মিলিয়ন ওষুধের ঔষধ অদৃশ্য হয়ে গেছে, যার নাম প্রকাশ করা হয়নি।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com