জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

গুণীজন সম্মাননা পেলেন সাংবাদিক মিশু

রবিবার, ২৩ ডিসেম্বর ২০১৮ | ১০:৪১ পিএম | 407 বার

গুণীজন সম্মাননা পেলেন সাংবাদিক মিশু

গুণীজন সম্মাননা পেলেন আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক যুগান্তর ও ডেইলি অবজারভার পত্রিকার আখাউড়া উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশু। আখাউড়া পৌর শহরের অংকুর কিন্ডার গার্টেনের বার্ষিক ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ ‘গুণীজন সম্মাননা স্মারক’ দেয়া হয়।

রোববার বিকালে অংকুর কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. সফিকুল আলম তোরান অনুষ্ঠানের  সভাপতিত্ব করেন। বাংলাদেশ নৌ-স্কাউট লিডার এবিএম জিয়াউল হক এবং আখাউড়া পৌরসভার কাউন্সিলর কাজী নাসির উদ্দিন খাদেম লিটন অনুষ্ঠানের সাংবাদিক মহিউদ্দিন মিশুর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন।

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া পূর্বাঞ্চলের সীমান্তবর্তী আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের বাউতলা ‘নবজাগরণ ক্লাব’ আখাউড়ায় সাহসী, সত্য ও বস্তুনিষ্ঠ, নির্ভীক সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক গ্রহণ করেন মহিউদ্দিন মিশু। এছাড়াও তিনি ভারতের ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশ সহকারী হাইকমিশন আয়োজিত বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে ইউনেস্কোর কৃতি পাওয়ায় ত্রিপুরা রাজ্যের আগরতলায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ‘বাউল উৎসব-২০১৭’ সম্মাননা স্মারক দেয়া হয়। ত্রিপুরা রাজ্যের বিধানসভার সাবেক ডেপুটি  স্পিকার পবিত্র কর প্রধান অতিথি হিসেবে মহিউদ্দিন মিশুর হাতে ওই সম্মাননা স্মারক তুলে দেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com