আপডেট

x

কাঠের গুঁড়ার বস্তায় মিললো ৭১কেজি গাঁজা, তিনজন আটক (ভিডিও সহ)

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১ | ৯:১১ অপরাহ্ণ | 172 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ৭১কেজি গাঁজাসহ একটি পিকআপ জব্দ করেছে র‍্যাব। এসময় মাদক পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে ৩জনকে আটক করা হয়।


আটককৃতরা হলেন, ময়মনসিংহের শম্ভুগঞ্জের চাঁনবালির ছেলে সুজন কুমার (৩৩), একই এলাকার মতিউর রহমানের ছেলে মো. সাইদুল ইসলাম(১৯) ও নেত্রকোনার পূর্বধলা উপজেলার মানিকদির মৃত হাবিবুর রহমানের ছেলে মো. খাইরুল ইসলাম(১৯)।

webnewsdesign.com

শুক্রবার সকালে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় একটি পিকআপে থাকা ৩০টি কাঠের গুঁড়া ভর্তি বস্তা তল্লাশি করা হয়। তল্লাশি করে ৬টি বস্তা থেকে ৭১ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়। এই ঘটনায় পিকআপটি সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এই ঘটনায় উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানায় র‍্যাব।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com