আপডেট

x

কসবায় সাড়ে ৫’শত কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শুক্রবার, ২২ মে ২০২০ | ৯:৫৪ অপরাহ্ণ | 115 বার

কসবায় সাড়ে ৫’শত কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপির নির্দেশনায় উপজেলা ভাইস চেয়ারম্যান মনির হোসেনের নিজস্ব অর্থায়নে করোনা আতংকে অসহায় কর্মহীন গরীব পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।


শুক্রবার (২২ মে) পৌরসভার ৯নং ওয়ার্ডের ৫শ ৫০ জন অসহায় কর্মহীন মানুষের মাঝে এ সকল উপহার সামগ্রী বিতরন করা হয়। ভাইস চেয়ারম্যানের নিজ গ্রাম পৌর এলাকার বগাবাড়ীতে সামাজিক দুরত্ব বজায় রেখে আইনমন্ত্রীর পক্ষ থেকে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী দেয়া হয়।

ঈদ সামগ্রীর মধ্যে ছিলো পোলাউয়ের চাল, সেমাই, চিনি, কনডেন্স মিল্ক, নারিকেল ও কিসমিস। ঈদ সামগ্রী বিতরন কার্যক্রমে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহবায়ক কাজী মো.আজহারুল ইসলাম, কসবা পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, উপজেলা ছাত্রলীগ আহবায়ক আফজাল হোসেন রিমন, পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন ও মো.রঙ্গু মিয়া এবং দলীয় নেতৃবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিতরণ অনুষ্ঠানে অতিথিগণ সকলের নিকট আইনমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান মনির হোসেন বলেন, বৈশ্বিক মহামারি করোনা আতংকে খেটে খাওয়া সাধারন মানুষ কর্মহীন অবস্থায় বর্তমানে দিন পার করছে। করোনা আতংকে এবারের ঈদে মানুষের মনে কোনো আনন্দ নেই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে বিত্তবান সমাজ ও বিভিন্ন সামাজিক সংগঠন সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে এই মানুষগুলোর প্রতি। তাই আমাদের আইনমন্ত্রী আনিসুল হকের সার্বিক নির্দেশনায় এলাকার এ সকল কর্মহীন অসহায় পরিবারে মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছি যাতে করে ঈদের দিনে কমপক্ষে ঘরে বসে হলেও পরিবারের সাথে একটু আনন্দ করতে পারে। সরকারী নির্দেশ মেনে যেন সকলেই ঘরে থাকেন তিনি সকলের প্রতি এ অনুরোধ করেন।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com