কসবায় লরী চাপায় সিএনজি অটোরিকশা যাত্রী নিহত

মঙ্গলবার, ০৫ মে ২০২০ | ৯:৩২ অপরাহ্ণ | 1616 বার

কসবায় লরী চাপায় সিএনজি অটোরিকশা যাত্রী নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সড়ক দুর্ঘটনায় সাজেদা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের তিনলাখপীর নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাজেদা বেগম উপজেলার শিকারপুর গ্রামের আওয়ামী লীগ নেতা সামছুল করিম দুলালের স্ত্রী। এতে গুরুতর আহত হয়েছে সিএনজি চালক। এ ঘটনায় নিহতের বাড়িতে চলছে শোকের মাতম।


নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, পরিবার নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বসবাস করেন সামছুল করিম দুলাল। মঙ্গলবার বিকেলে গ্রামের বাড়ি থেকে তার স্ত্রী সাজেদা বেগমকে সিএনজিতে তুলে দিয়ে তিনি বাইক যোগে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। তিনি বাইক চালিয়ে আগে ছিলেন এবং তার স্ত্রী সাজেদা বেগম পিছনে সিএনজি যোগে আসছিলেন। পথিমধ্যে কুমিল্লা-সিলেট মহাসড়কের তিনলাখপীর বাস ষ্ট্যান্ডের কাছে বিপরীত দিক থেকে আসা একটি বড় লরি ট্রাকের (ঢাকা মেট্রো- ঢ ৬২-০২১) সাথে ধাক্কা লাগলে সিএনজিটি দুমরে মুচরে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন সাজেদা বেগম। খবর পেয়ে ছুটে আসে নিহতের স্বজনরা।

খাঁটিহাতা হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম মনিরুজ্জামান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে পাশ্ববর্তী খাড়েরা এলাকায় আটক করেছে স্থানীয় জনতা। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে দাফন করা হয়েছে। এ ঘটনায় হাইওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com