কসবায় ভাইয়ের হাতে ভাই খুন, মামলা হলেও গ্রেপ্তার নেই

বুধবার, ১২ আগস্ট ২০২০ | ১:২৫ পূর্বাহ্ণ | 106 বার

কসবায় ভাইয়ের হাতে ভাই খুন, মামলা হলেও গ্রেপ্তার নেই
প্রতিকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বাড়ীর সীমানা নিয়ে বিরোধের জেরে আপন চাচাত ভাইদের হাতে ওবায়দুল হক নিরব (২২) নামে এক যুবক খুন হয়েছে। গত সোমবার (১০ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার বাদৈর ইউনিয়নের বর্নি গ্রামে এ ঘটনা ঘটে।


পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানোর পর ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।। নিহত নিরব বর্ণি গ্রামের মো.হারুনুর রশীদের ছেলে। সে পেশায় একজন ইজিবাইক চালক ছিলো। এ ঘটনায় নিহত নিরবের স্ত্রী তাসলিমা আক্তার (১৯) বাদি হয়ে ৪ জনকে আসামী করে কসবা থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

তবে পুলিশ আসামীদের কাউকে গ্রেপ্তার করতে না পারায় নিহতের স্ত্রী তাসলিমা ক্ষোভ প্রকাশ করেছেন।

পুলিশ জানায়, উপজেলার বর্ণি গ্রামের নিরবের পিতা হারুনুর রশিদ ও তার ভাই ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মো.সামছু মিয়ার সাথে দীর্ঘদিন যাবত বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো। প্রায় একমাস আগে গ্রামের সর্দাররা বসে বাড়ীর সীমানা নির্ধারন করে সমস্যার সমাধান করে দেন। গত সোমবার নিরব চাচাত ভাইদের সাথে রাগ করে একটি সীমানা খুটি তুলে ফেলে। পরে নিরবের বাবা নিরবকে সীমানা খুটি তোলার কারনে অনেক বকাঝকা করে খুটি পুনরায় আবার বসাতে বলেন এবং তার চাচার কাছে মাফ চাইতে বলেন। বাবার কথামতো নিরব খুটি তোলার অপরাধের জন্য চাচা কৃষকলীগ নেতা সামছু মিয়ার ঘরে মাফ চাইতে গেলে চাচা,চাচি ও দুই চাচাত ভাই রোমান ও সুমন বেধড়ক মারধোর করে। এক পর্যায়ে ইজিবাইকের ভাংগা কাচের টুকরা দিয়ে নিরবের বুকে আঘাত করলে ঘটনাস্থলেই নিরব মৃত্যুবরণ করে। নিরব গত ৬ মাস আগে বিয়ে করেছিলো। তার নববিবাহীত স্ত্রী বর্তমানে ৫ মাসের অন্তসত্বা। স্বামীর মৃত্যুতে অন্তসত্বা স্ত্রী বাকরুদ্ধ হয়ে পড়েছে। অনাগত সন্তানের মুখ দেখার সৌভাগ্য হলোনা নিরবের। পরিবারে চলছে শোকের মাতম।

কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন সীমানা বিরোধের জেরে নিরব খুন হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীরা পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে,জানান ওসি।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com