কসবায় বিএনপি’র সাবেক সেক্রেটারি ইকলিল আজমকে হত্যা চেষ্টা, গ্রেপ্তার-১

সোমবার, ১৬ মে ২০২২ | ৯:১৬ অপরাহ্ণ | 72 বার

কসবায় বিএনপি’র সাবেক সেক্রেটারি ইকলিল আজমকে হত্যা চেষ্টা, গ্রেপ্তার-১

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইকলিল আজম (৫৬)কে এলোপাতাড়ি ছুরিকাঘাতে করে হত্যার চেষ্টা করেছে দূর্বৃত্তরা। রোববার রাতে কুটি-চৌমুহনীতে সেন্ট্রাল হাসপাতালের গেইটে এই ঘটনা ঘটে। পরে তাকে আহতবস্থায় উদ্ধার করে প্রথমে নিজ মালিকানাধীন সেন্ট্রাল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।


এ ঘটনায় তার ছোট ভাই মোহাম্মদ আলী সোহান বাদী হয়ে কসবা থানায় মামলা দায়ের করা করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারী মো.সাখাওয়াত আলী সৌরভ (২৫)নামে এক যুবককে গ্রেপ্তার করেছে।

webnewsdesign.com

অভিযোগ সুত্রে জানা যায়, গত রবিবার রাতে ৫/৬ লোক সেন্ট্রাল হাসপাতাল গেইটে গিয়ে চিৎকার করতে থাকে। এসময় সেন্ট্রাল হাসপাতালের চেয়ারম্যান ও বিএনপি নেতা মো.ইকলিল আজম হাসপাতালের গেইটে আসলে সাখাওয়াত আলী সৌরভের নেতৃত্বে একটি চক্রটি তাকে এলোপাথারী ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালায়। তার আর্তচিৎকারে হাসপাতালের ষ্টাফ ও আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে হামলাকারীকে সাখাওয়াত আলীকে আটক করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল যোগে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অন্যান্য হামলাকারীরা।

খবর পেয়ে কসবা থানা পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া সাখাওয়াত আলী উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের মধূপুর গ্রামের মো. ইউছুফ আলীর পুত্র।

কসবা থানা অফিসার ইনচার্জ আলমগীর ভূইয়া বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে গ্রেপ্তার করেছে। সোমবার দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 


 

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com