কসবায় নিখোঁজের ৪দিন পর যুবকের গলাকাটা লাশ উদ্ধার

বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০২০ | ৩:৪১ অপরাহ্ণ | 700 বার

কসবায় নিখোঁজের ৪দিন পর যুবকের গলাকাটা লাশ উদ্ধার

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলার পৌর এলাকার কাঞ্চনমূড়ী এলাকা থেকে নিখোঁজের ৪দিন পর পরিত্যক্ত একটি সেফটি ট্যাংক থেকে সাইদুর রহমান (২০) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।


নিহতের পরিবারের দাবী তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে সেফটি ট্যাংকে ফেলে গেছে ঘাতকরা। নিহত সাইদুর কাঞ্চনমুড়ি গ্রামের মাে.হুমায়ুন কবিরের ছেলে। সে পেশায় একজন সিএনজি চালক।

নিহতের বাবা হুমায়ুন কবীর সাংবাদিকদের জানান, ‘গত রােববার (২৯ ডিসম্বর) সন্ধ্যায় মাহফিলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় সাইদুর। পরে রাত সাড়ে ৮টা পর থেকে তার মােবাইলে আর যােগাযােগ করতে পারেনি। সেই থেকে নিখােঁজ হয় সাইদুর। পরদিন তাকে খুঁজে না পেয়ে আমরা কসবা থানায় সাধারন ডাইরী করি। বৃহস্পতিবার সকালে কাঞ্চনমুড়ি এলাকার পরিত্যক্ত একটি টেয়লেটের সেফটি ট্যাংকে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্বার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাে: আলমগীর হােসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এটি পরিকল্পিত হত্যাকান্ড। তবে কেন এবং কী কারণে হত্যা করা হয়েছে তা তদন্ত করা হচ্ছে। এ ঘটনার মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আবুল হাসনাত মোঃ রাফি
ব্রাহ্মণবাড়িয়া
তাং০২.০১.২০২০ইং


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com