জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

কসবায় দুই বাংলার কবি, সাহিত্যিক ও সাংস্কৃতিকদের সংবর্ধনা

শনিবার, ৩০ নভেম্বর ২০১৯ | ৮:৪৮ পিএম | 584 বার

কসবায় দুই বাংলার কবি, সাহিত্যিক ও সাংস্কৃতিকদের সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই বাংলার কবি, সাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিদের সম্মান সংবর্ধনার আয়ােজন করেন সকালের সূর্য পরিবার। শনিবার (৩০ নভম্বর) উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়ােজন করা হয়। অনুষ্ঠানে দুই বাংলার নয় জন কবি, সাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিদের সকালের সূর্য সাহিত্য বাসর সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের উত্তরীয় পরিয়ে দেন উপজেলার ঐতিহ্যবাহী শিশু শিক্ষা প্রতিষ্ঠান সিডিসি’র শিক্ষার্থীরা। সকালের সূর্য পত্রিকার প্রকাশক, সম্পাদক ও কসবা প্রেসক্লাবের সভাপতি মাে. সােলমান খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মাে. জাহাঙ্গীর হােসেন ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী।

সংবর্ধিত অতিথি ছিলেন ভারতের কবি ও টিভি ব্যক্তিত্ব শাশ্বতী ভট্রাচার্য্য, কবি ও গবেষক শিশির দাস গুপ্ত, ড.মৃণাল কান্তি দেবনাথ, সংস্কৃত গবেষক অধ্যাপক ড. অপর্ণা নাথ এবং কবি ও সংগঠক তপােব্রত মুখােপাধ্যায়। বাংলাদেশের ছিলেন স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের সভাপতি বীর মুক্তিযােদ্ধা আবদুল কাইয়ুম, বিশ্ব বাঙালী পরিষদের বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি কবি ও সাংবাদিক লােকমান হােসেন পলা, কবি ও ছড়াকার এম আর মঞ্জু এবং কবি- গীতিকার আবদুল আউয়াল।

সংবর্ধনা অনুষ্ঠানে সকালের সূর্য সাহিত্য বাসর সিডিসি শিক্ষার্থীদের সুন্দর হাতের লেখা প্রতিযােগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক, মুক্তিযােদ্ধা, সাংবাদিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com