জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

কসবায় ট্রেনে কাটা পড়ে সবজি ব্যবসায়ী নিহত

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯ | ১০:০৪ পিএম | 219 বার

কসবায় ট্রেনে কাটা পড়ে সবজি ব্যবসায়ী নিহত

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় গত বুধবার রাতে ট্রেনে কাটা পড়ে ফারুক মিয়া (৪২) নামের এক সব্জি ব্যবসায়ী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে নিহতের পরিবার লাশ সনাক্ত করেন। নিহত ফারুক মিয়া কসবা পৌর শহরের চড়নাল এলাকার মৃত আবদুল জব্বারের ছেলে। নিহত ফারুক মিয়া ২ ছেলে ও ৪ মেয়ের জনক।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ফারুক মিয়া পেশায় একজন সব্জি ব্যবসায়ী। রেল লাইনের পাশেই বাড়ি। রাতের বেলায় বাড়ি থেকে বের হয়ে আসে। কিন্তু বাড়িতে আর ফিরে আসেনি। তাকে অনেক খুঁজাখুজি করা হয়েছে। রাতের কোন এক সময় ট্রেনের কাটা পড়ে বাড়ির সাথেই লাইনের পাশে পরে থাকে। বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন লাশটি পড়ে থাকতে দেখে বাড়ির লোকজনকে খবর দেয়। পরে ফারুকের বাড়ির লোকজন এসে লাশ সনাক্ত করেন। খবর পেয়ে আখাউড়া রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছেন। এ সময় পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশ নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছেন।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাস রেল কাটা পড়ে ফারুক মিয়া মারা যাওয়ার খবরটি নিশ্চিত করে বলেন পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করছেন। পরে নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com