কসবায় জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষ, যুবক নিহত

শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | ২:৪৩ অপরাহ্ণ | 589 বার

কসবায় জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষ, যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে তানভীর (২২) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মৌলগ্রাম ইউনিয়নের বাহাদুরপুরে এই ঘটনা ঘটে। সে ওই এলাকার সাবেক ইউপি সদস্য সলিমুল্লাহর ছেলে।

নিহত তানভীর ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অনার্স ৩য় বছরের ছাত্র ও ছাত্রলীগের একজন কর্মী বলে জানা গেছে।


স্থানীয় সূত্রে জানা যায়, বাহাদুরপুর গ্রামের রুমি ও টুমেন একটি জমি বিক্রয় করে স্থানীয় ফারুক মিয়ার কাছে। সেই জমির পাশের জমির মালিক শরিয়তউল্লাহ তার মাটি কাটতে যায়। তখন ফারুক লোকজন বাঁধা দেয় এবং পাশের জমির মালিক শরিয়ত উল্লার বাড়িতে গিয়ে তার স্ত্রী মারধোর করে। এই ঘটনায় থানায় অভিযোগ দিলে ফারুকের লোকজন শনিবার সকালে শরিয়ত উল্লাহর বাড়িতে হামলা করলে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় দেশিয় অস্ত্র আঘাতে তানভীর নামের এক যুবক নিহত হয়। আহত হয়েছে অন্তত ২০জন। এর মধ্যে ৫জনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এবিএম মুসা জানান, ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের মধ্যে একজনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com