আপডেট

x

কসবায় ইউপি নির্বাচন উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা

শনিবার, ১৫ জানুয়ারি ২০২২ | ৮:২২ অপরাহ্ণ | 62 বার

কসবায় ইউপি নির্বাচন উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা

৬ষ্ঠ ধাপে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ৭টি ইউনিয়নে নির্বাচন উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে কসবা মহিলা ডিগ্রী কলেজ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ৭টি ইউনিয়নের ৫০ জন চেয়ারম্যান প্রার্থী, ৭৬ জন সংরক্ষিত মহিলা প্রার্থী ও ৭৬ জন সাধারন সদস্য প্রার্থী উপস্থিত ছিলেন।


ভোটারদের উপস্থিতিতে সুষ্ঠ’ এবং শান্তিপুর্ণ নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষে প্রশাসনের পক্ষ থেকে এ সভার আয়োজন করা হয়। ৭টি ইউনিয়নেই ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) ভোট অনুষ্ঠিত হবে।

webnewsdesign.com

সভায় উপস্থিত বক্তাগণ প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, গত শুক্রবার প্রতীক পাওয়ার পর থেকে প্রচার-প্রচারনা শুরু হয়েছে। প্রচার প্রচারনা থেকে শুরু করে নির্বাচনের দিন পর্যন্ত সকল প্রার্থীকে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী সকল প্রকার আচার আচরন কঠোরভাবে মানতে হবে। নির্দেশনা কেউ অমান্য করার সামান্যতম চেষ্টা করলে জরিমানা সহ নির্বাচনী আচরন বিধি লঙ্ঘনের যে শাস্তি রয়েছে তা প্রার্থী হোক বা সমর্থক হোক তাদের বিরুদ্ধে প্রয়োগ করা হবে এবং বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা। ভোটারদের ভয়ভীতি বা আর্থিক লোভলালসা দেখিয়ে প্রভাবিত করার বৃথা চেষ্টা কেউ যেন না করেন সে বিষয়ে সতর্ক করে দেয়া হয়। এসময় প্রার্থীদের সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে প্রচার প্রচারনা চালানোর কথা বলা হয়।

নবাগত ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলমের সভাপতিত্বে নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের উদ্দেশ্যে সচেতন এবং সতর্কতামুলক বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো.আনিসুর রহমান, র‌্যাব-১৪ কোম্পানী কমান্ডার রাফিউদ্দিন মোহাম্মদ জুবায়ের, জেলা রিটার্নিং কর্মকর্তা মো.জিল্লুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম,কসবা সার্কেলের সিনিয়র পুলিশ সুপার নাহিদ হাসান ও কসবা থানা অফিসার ইনচার্জ আলমগীর ভ’ইয়াসহ অন্যরা।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সনজীব সরকার, উপজেলা নির্বাচন কর্মকর্তা জাসিদুল ইসলাম, ডিজিএফআই সার্জেন্ট জিয়াউর রহমান ও এনএসআই কর্মকর্তা কামরুজ্জামানসহ অন্যরা উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com