আপডেট

x

কসবার খাড়েরা ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান মনিরুজ্জামান

বুধবার, ০২ নভেম্বর ২০২২ | ৯:০০ অপরাহ্ণ | 231 বার

কসবার খাড়েরা ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান মনিরুজ্জামান

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৮৭ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে আনারস প্রতিকে মো. মনিরুজ্জামান (মনির) জয়লাভ করেছেন। বুধবার (২ নভেম্বর) সকাল  ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় এই ফলাফল ঘোষণা করা হয়।


কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাসিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

webnewsdesign.com

তিনি জানান, খাড়েরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় কোন প্রতিক বরাদ্ধ দেওয়া হয়নি। এখানে উন্মুক্ত নির্বাচন হয়েছে। ভোট গ্রহণ শেষে আনারস প্রতিকে মো. মনিরুজ্জামান ৫ হাজার ৫৯৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  মো. মোস্তফা কামাল ঘোড়া প্রতিকে পেয়েছেন ৫হাজার ৪০৬ ভোট। এছাড়াও আব্দুল্লাহ হাতপাখা প্রতিকের পেয়েছেন ৩৯৩ ভোট ও সাইফুল ইসলাম ভূইয়া চশমা প্রতিকে পেয়েছেন ৬০ ভোট।

এদিকে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। নির্বাচনে র‍্যাব, পুলিশ, আনসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছে।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য সদস্য ১১, ইউপি সদস্য পদে ২৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৭০৪৯জন।

রাফি/–


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com