কসবায় সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, চাপা পড়ে প্রাণ গেল মাদরাসা ছাত্রের

বুধবার, ০৮ মার্চ ২০২৩ | ৯:২৮ অপরাহ্ণ |

কসবায় সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, চাপা পড়ে প্রাণ গেল মাদরাসা ছাত্রের
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সিএনজি চালিত অটোরিক্সার নিচে চাপা পড়ে সাইমন মিয়া (১২) নামে এক মাদরাসা ছাত্র নিহত হয়েছে। বুধবার (৮ মার্চ) দুপুরে উপজেলার কসবা-নয়নপুর সড়কের কসবা পশ্চিম ইউনিয়নের আকছিনা এলকায় এ ঘটনা ঘটে। সে পৌর এলাকার কৃষ্ণপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে। সাইমন পৌর এলাকার কালিকাপুর নূরানীয়া হাফিজিয়া মাদরাসার ছাত্র ছিলো।

সাইমনের দাদি লাইলী বেগম জানান, দুপুরে কসবা-নয়নপুর সড়ক পারাপার হওয়ার সময় নয়নপুরগামী একটি দ্রতগামী সিএনজি চালিত অটোরিক্সা এসে সাইমনকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় সিএনজি নীচে চাপা পড়া অবস্থায়ই সাইমনের মর্মান্তিক মৃত্যু হয়।

webnewsdesign.com

পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় সাইমনের মা বাদি হয়ে সিএনজি চালকের বিরুদ্ধে কসবা থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানান।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সিএনজি চালিত অটো রিকশাটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com