শারদীয় দুর্গোৎসব উদযাপনে

কসবায় অনুষ্ঠিত হলো সামাজিক সম্প্রীতি সমাবেশ

বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | ১২:১৬ পূর্বাহ্ণ |

কসবায় অনুষ্ঠিত হলো সামাজিক সম্প্রীতি সমাবেশ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শান্তিপুর্ণ পরিবেশে আসন্ন শারদীয় দূর্গোৎসব উদযাপনে ধর্মীয় সম্প্রীতি ও সামাজিক বন্ধনকে সুসংহত করার লক্ষ্যে সর্বস্তরের সকল জনগনের সমন্বয়ে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনী, সুশীল সমাজের প্রতিনিধি, ধর্মীয় নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ইমাম, পুরোহিত ও শিক্ষকসহ নানান শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এই সামাজিক সম্প্রীতি সমাবেশের আয়োজন করে উপজেলা প্রশাসন। এ বছর উপজেলায় ৫২ টি পুজা মন্ডপে শারদীয় দূর্গাপুজা অনুষ্ঠিত হবে।

webnewsdesign.com

উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিমুল এহসান খানের সভাপতিত্বে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম।

বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন, কসবা পৌরমেয়র গোলাম হাক্কানী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সনজিব সরকার, জেলা পরিষদ সদস্য আবদুল আজিজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী ও কসবা প্রেসক্লাব সভাপতি মোঃ সোলেমান খান।

এসময় দলীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগন ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মো. শাহগীর আলম বলেন, সকল বিভেদ ভুলে সম্প্রীতি বজায় রেখে আনন্দঘন পরিবেশে আসন্ন সনাতন ধর্মালম্বীদের শারদীয় দূর্গোৎসব শান্তিপুর্ণ ভাবে উদযাপনে সকলের প্রতি আহbaন জানান। এসময় তিনি সকল পুজা মন্ডপে সিসি টিভি ক্যামেরা লাগানোর নির্দেশনা দিয়ে বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন সর্বদা দায়িত্ব পালন করবেন। আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দেয়ার কোনো সুযোগ নেই। যে কেউ পূজা উদযাপনে শান্তিপূর্ন পরিবেশ বিনষ্ট করার চেষ্টা করবে তাকে কঠোর হস্তে দমন করা হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com