কর্মহীন হওয়া দুই হাজার পরিবারের পাশে দাঁড়ালেন বিএনপি নেতা শেখ শামীম

রবিবার, ১৭ মে ২০২০ | ১০:৪১ অপরাহ্ণ | 108 বার

কর্মহীন হওয়া দুই হাজার পরিবারের পাশে দাঁড়ালেন বিএনপি নেতা শেখ শামীম

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে আয় বঞ্চিত পরিবারের পাশে দাঁড়িয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পানিশ্বর এলাকার কৃতি সন্তান, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক ভাইস প্রেসিডেন্ট, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উপদেষ্টা ও কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য শেখ মোহাম্মদ শামীম।

তিনি ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) নির্বাচনী এলাকায় করোনায় কর্মহীন দুই হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন।


এর অংশ হিসেবে রোববার (১৭ মে) সরাইল উপজেলার অরুয়াইল ও পাকশিমুল এই দুই ইউনিয়নের বিভিন্ন এলাকায় কর্মহীন দরিদ্র পরিবারে নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এরআগে গতকাল শনিবার (১৬মে) উপজেলার চুন্টা ইউনিয়নেও তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

এ বিষয়ে বিএনপি নেতা শেখ মোহাম্মদ শামীম বলেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এই নির্বাচনী এলাকায় করোনা মহামারিতে বিপর্যস্থ অসহায় ও দুস্থদের মাঝে সাধ্যমত নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করছি। প্রতিদিন ২০০ পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। ইনশাল্লাহ এ কার্যক্রম অব্যাহত থাকবে। এ নির্বাচনী এলাকায় ২০০০ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হবে। এতে তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com