আপডেট

x

করোনায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের দুই বিভাগ লকডাউন

শনিবার, ৩০ মে ২০২০ | ১:৩৩ অপরাহ্ণ | 640 বার

করোনায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের দুই বিভাগ লকডাউন

২৫০শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল (পুরাতন ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল)র ডেন্টাল বিভাগ ও প্রশাসনিক ব্লকের দুইটি কক্ষ লকডাউন করে দেয়া হয়েছে।


হাসপাতালটির ডেন্টাল বিভাগের এক নারী চিকিৎসকের স্বামী ও একজন অফিস সহায়কের করোনাভাইরাস শনাক্ত হওয়ায় কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে। একই সঙ্গে একজন চিকিৎসক ও ছয়জন স্বাস্থ্যকর্মীকে কোয়ারেন্টিনের থাকার নির্দেশনাও দেওয়া হয়েছে।

শুক্রবার বিকেলে জেলা সিভিল সার্জন কার্যালয়ে আসা কোভিড-১৯ পরীক্ষার ৮৩টি রিপোর্টের মধ্যে ১৭টি রিপোর্ট পজিটিভ। এর মধ্যে জেলার একজন ডেন্টাল সার্জন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্যালয়ের একজন স্বাস্থ্যকর্মী এবং জেলা সদর হাসপাতালের একজন অফিস সহায়ক রয়েছেন। করোনা আক্রান্ত ডেন্টাল সার্জনের স্ত্রী জেলা সদর হাসপাতালের ডেন্টাল বিভাগে কর্মরত রয়েছেন।

হাসপাতালের তত্ত্ববধায়ক ডা. মো. শওকত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সতর্কতা হিসেবে আপাতত হাসপাতালের ডেন্টাল বিভাগ ও প্রশাসনিক ব্লকের দুটি কক্ষ লকডাউন করা হয়েছে। পাশাপাশি আক্রান্ত ডেন্টাল সার্জনের স্ত্রী ও ছয়জন স্বাস্থ্যকর্মীকে কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। তাদের নমুনার রিপোর্ট না আসা পর্যন্ত কক্ষগুলো লকডাউন থাকবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com