আপডেট

x

রোববার মানববন্ধনের ডাক

উন্নয়ন কাজে চাঁদা দাবি ও হুমকিতে ব্রাহ্মণবাড়িয়ার ঠিকাদারদের নিন্দা

বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ | ১০:০২ অপরাহ্ণ | 171 বার

উন্নয়ন কাজে চাঁদা দাবি ও হুমকিতে ব্রাহ্মণবাড়িয়ার ঠিকাদারদের নিন্দা

ঠিকাদার লোকমান হোসেনকে হুমকি, চাঁদা দাবি ও মামলা দ্রুত এফআইআর করার দাবি জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার ঠিকাদাররা। বুধবার সন্ধ্যায় জেলা পরিষদ প্রাঙ্গনে এক সভায় ব্রাহ্মণবাড়িয়া ঠিকাদার এসোসিয়েশন এই দাবী জানান।


ব্রাহ্মণবাড়িয়া জেলা ঠিকাদার এসোসিয়েশনের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম ভূইয়ার সভাপতিত্বে এতে ঠিকাদার আবু জাহের মৃধা, মোস্তফা কামাল, মোঃ দুলাল, জামাল খাঁ ও টিপু মোল্লা সহ জেলার প্রায় শতাধিক ঠিকাদার উপস্থিত ছিলেন।

সভায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মেসার্স লোকমান হোসেন এন্ড মোস্তফা কামালের চলমান সংস্কার কাজে বাঁধা, হামলা ও চাঁদা দাবীর নিন্দা জানানো হয়। এসময় বক্তারা আদালতে দায়ের করা চলমান মামলা দ্রুত সময়ের মধ্যে তদন্ত শেষ করে এফআইআর ও চেয়ারম্যান সালাউদ্দিন সহ সকল আসামীকে গ্রেফতারের দাবি জানানো হয়।

সভায় দাবি আদায়ের লক্ষে আগামী রোববার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধনের ঘোষণা দেওয়া হয়।

আরও পড়ুনঃ আশুগঞ্জ সদর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা  

গত মঙ্গলবার চাঁদাবাজির অভিযোগে আশুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিনের মামলা দায়ের করা হয়।ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল আদালতের ম্যাজিস্ট্রেট ও দ্রুত বিচার ট্রাইব্যুনালের দায়িত্বপ্রাপ্ত বিচারক সারোয়ার আলমের আদালতে মামলাটি দায়ের করা হয়। এতে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মোস্তফা কামাল ও লোকমান হোসেন জয়েন্ট ভেঞ্চার কনস্ট্রাকশন ফার্মের ব্যবস্থাপক আতিকুর রহমান সুমন বাদী হয়ে মোট ১৩ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি তদন্ত করে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com