আপডেট

x

ঈদের খাদ্যসামগ্রীর সাথে মুরগীর টাকাও বাড়ি বাড়ি পৌঁছে দিলো ‘হৃদয়ে ব্রাহ্মণবাড়িয়া’

সোমবার, ১০ মে ২০২১ | ৯:৪৩ অপরাহ্ণ | 146 বার

ঈদের খাদ্যসামগ্রীর সাথে মুরগীর টাকাও বাড়ি বাড়ি পৌঁছে দিলো ‘হৃদয়ে ব্রাহ্মণবাড়িয়া’

আর ২/৩দিন পরই ঈদুল ফিতর। গত বছরের মতো এই বছর দেশে করোনার মহামারীর মাঝে ঈদ উদযাপন করতে হবে। লকডাউনের মধ্যে নানা সমস্যায় রয়েছে হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষ। ঈদকে সামনে রেখে দেড় শতাধিক হতদরিদ্র পরিবার ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুধু তা ই নয় ঈদের দিনে পোলাওয়ের সাথে মুরগী-ডিম খেতে নগদ ২০০ টাকাও প্রদান করা হয়েছে ‘হৃদয়ে ব্রাহ্মণবাড়িয়া’ নামের একটি ফেসবুক ভিত্তিক সংগঠন থেকে।


খাদ্যসামগ্রীর মধ্যে ছিল সেমাই ২প্যাকেট, দুধ এক প্যাকেট, চিনি এক কেজি, নুডুলস দুই প্যাকেট, পোলাও চাল ২ কেজি, পেঁয়াজ ১ কেজি, তেল ১ লিটার,আলু ২ কেজি। এছাড়াও মাস্ক ২টা, স্যালাইন ২ট ও নাপা এক পাতা দেওয়া হয়।

webnewsdesign.com

সোমবার দুপুরে থেকে বিকেল পর্যন্ত এই ঈদ সামগ্রী গুলো ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কাউতুলী থেকে হতদরিদ্রদের বাড়ি বাড়ি বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন গ্রুপের মডারেটস সুপ্রীম কোর্টের আইনজীবী কনক রাসেল, মডারেট মাওলানা জুনায়েদ ও এডমিন মাজহারুল ইসলাম আরাফাত, এনামুল হক রিমন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া, সুলতানপুর উপজেলা সাস্থ কমপ্লেক্স এর কর্মকর্তা সুজন খান, তাসনিয়া জ্যোতি, আফজাল, সাথিল সহ গ্রুপের সেচ্ছাসেবীগণ।

সংগঠনটির এডমিন এনামুল হক রিমন বলেন,
ধন্যবাদ ও কৃতজ্ঞতা হৃদয়ে ব্রাহ্মণবাড়িয়া’র উপর অবিচল আস্থা রাখার জন্য। আপনাদের দান ও সহযোগীতায় বিগত বছর গুলোতে আমরা অত্যন্ত সুষ্ঠু ভাবে মানবিক কাজগুলো করে আসছি, কিছু কর্মহীন মানুষের আহারের ব্যবস্থা করেছি। এছাড়াও এতিম বাচ্চাদের নিয়ে ইফতার, এতিম বাচ্চাদের মাঝে কিতাব এবং একটি এতিমখানায় সিলিং ফ্যান বিতরণ করা হয়ছে।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com