আপডেট

x

আ ব র নি’র উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা

শনিবার, ১০ অক্টোবর ২০২০ | ১০:১২ অপরাহ্ণ | 134 বার

আ ব র নি’র উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা

জমকালো আয়োজনে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সম্মাননা স্মারক ও নির্বাচন উত্তর সংবর্ধনা প্রদান করেছে সাংস্কৃতিক ও সামজিক সংগঠন আ ব র নি।


শনিবার(১০ই অক্টোবর) বিকাল ৪টার দিকে প্রেসক্লাব মিলনায়তনে নবনির্বাচিত ১১জনকে সংবর্ধনা প্রদান করা হয়।

সম্মাননা স্মারক ও নির্বাচন উত্তর সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে আ ব র নি সংগঠনের উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর অমৃত লাল সাহার সভাপতিত্বে ও সংগঠনের ব্যবস্থাপনা পরিচালক ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান পারভেজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন।

তাছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কবি ও গীতিকার মারুফ দেওয়ান, ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. শফিউল আলম লিটন, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ও আ ব র নির পরিচালক (শিক্ষা ও স্বাস্থ্য) ডা. ফাইজুর রহমান ফয়েজ ও ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার ডা. সৈয়দ আরিফুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের পরিচালক (সাহিত্য ও সংস্কৃতি) ও কীর্তি বিলাসের সিইও কাজী নাজমুল ইসলাম উজ্জ্বল।

তাছাড়া আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত, সহ-সভাপতি শাফিউদ্দিন চৌধুরী রনি, সাংগঠনিক সম্পাদক আব্দুর মতিন শিপন, অংকুর শিশু-কিশোর সংগঠনের সভাপতি আনিসুর রহমান রিপন, আ ব র নির পরিচালক (আবৃত্তি) শারমিন সুলতানা।


সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা টিভির জেলা প্রতিনিধি আল-আমিন শাহীন, বৈশাখ টিভির জেলা প্রতিনিধি মফিজুর রহমান লিমন, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোশারফ হোসেন বেলাল, গাজী টিভির জেলা প্রতিনিধি জহির রায়হান, দি ডেইলি স্টারের জেলা প্রতিনিধি মাসুক হৃদয়, যমুনা টিভি ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি আবুল হাসনাত মো. রাফি, জাগো নিউজের জেলা প্রতিনিধি আজিজুর রহমান সঞ্চয়, চ্যানেল ২৪ এর ক্যামেরাম্যান প্রকাশ দাস, দি ডেইলী সানের জেলা নিয়ামুল আকঞ্জি, বাংলার চোখ জেলা প্রতিনিধি ও হোয়াইট নিউজের বার্তা সম্পাদক রিফাত, আমার সময় সদর উপজেলা প্রতিনিধি ও সংগঠনের অন্যতম সদস্য সুমন আহমেদ, দৈনিক যায়যায় কালের জেলা প্রতিনিধি ও সংগঠনের অন্যতম সদস্য মো. আজহার উদ্দিন, স্বাধীকার এর সম্পাদক ও প্রকাশক আসাদুজ্জামান আসাদ, একুশে টিভির ক্যামেরাম্যান রাসেল মিয়া প্রমুখ।

চলমান ধর্ষণ বিরু‌ধী আ‌ন্দোল‌নের সা‌থে একাত্ততা প্রকাশ ক‌রে অতিথিরা বলেন, এইবা‌রের ক‌মি‌টি প্রেসক্লাব ই‌তিহা‌সের সবচে‌য়ে যোগ‌্য ও নির্ভর যোগ‌্য ক‌মি‌টি হ‌য়ে‌ছে। যারা সাদা‌কে সাদা আর কা‌লো‌কে কা‌লো বল‌তে কোন পরুয়া ক‌রে না। তা‌দের যোগ‌্যতা প্রমাণ ই‌তিম‌ধ্যে বি‌ভিন্ন সংগঠ‌নের ফু‌লেল সংবর্ধনা ও অ‌ভিনন্দ‌নের মাধ‌্যমে পে‌য়ে‌ছে। সব‌চে‌য়ে বড় সংবর্ধনা আ‌য়োজন ক‌রে‌ছে আ ব র নি সংগঠন। যা প্রেসক্লাব ই‌তিহা‌সে স্মরণীয় হ‌য়ে থাক‌বে। স্থানীয় সাংবাদিকদের আজকের নির্বাচন উত্তর সংবর্ধনা অনুষ্ঠানই তার প্রমাণ।

নতুন কমিটির নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য, সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, দফতর সম্পাদক শাহজাহান সাজু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ.এম. সিরাজ, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান, কার্যকরি সদস্য মনির হোসেন ও ফরহাদুল ইসলাম পারভেজ।

পরে অনুভূতি প্রকাশ করেন নবনির্বাচিত সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সিনিয়র সহসভাপতি পীযুষ কান্তি আর্চায, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন ও সহসভাপতি ইব্রাহীম খান সাদাত।

এছাড়া সংগঠনের সদস্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম সুহেল, হেলাল আহমেদ, ফরহাদ হোসেন জুয়েল, অশেষ রায়, আশিকুর রহমান পিয়াস, বিপ্লব হোসেন, তাজুল ইসলাম শিপন, ইয়াসিন চৌধুরী, শহিদুল ইসলাম প্রমুহ।

তাছাড়া আ ব র নির আবৃত্তি বিভাগের অন্যান্য শিশু সদস্যরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২১ই সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। ওই নিবার্চনে ৩৭জন ভোটারের ভোটে ১১জন নির্বাচিত হয়েছিল

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com