আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল, সম্পাদক মামুন

শুক্রবার, ০৪ অক্টোবর ২০১৯ | ৯:৩৯ অপরাহ্ণ | 53 বার

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল, সম্পাদক মামুন

উৎসবমূখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক নয়াদিগন্তের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক বার্তা টুয়েন্টিফোর ডটকমের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আল মামুন।

শুক্রবার দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আশুগঞ্জ প্রেসক্লাবে এই ভোট গ্রহণ চলে। নির্বাচনে প্রেসক্লাবের ১৮জন ভোটার ভোট প্রদান করেন।

নির্বাচনে ১১টি পদের মধ্যে ৬টি পদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। ৩টি পদ স্থাগিত রয়েছে। শুক্রবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে শুধুমাত্র সভাপতি ও সাধারণ সম্পাদক পদে।
সভাপতি পদে মোজাম্মেল হক ১৩ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক যুগান্তরের আশুগঞ্জ প্রতিনিধি আখতারুজ্জামান রঞ্জন পান ৫ ভোট৷ সাধারণ সম্পাদক পদে আল মামুন ১০ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী যায়যায়দিনের আশুগঞ্জ প্রতিনিধি সাদেকুল ইসলাম সাচ্চু ৮ভোট পেয়েছে।

প্রধান নির্বাচন কমিশনারে দায়িত্ব পালন করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রফিকুল ইসলাম মিজি। এছাড়াও নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী ও বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর খন্দকার।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com