আপডেট

x

আশুগঞ্জে সাংবাদিককে দেখে নেওয়ার হুমকি ইউপি চেয়ারম্যানের

সোমবার, ২৯ জুন ২০২০ | ১১:৩০ অপরাহ্ণ | 245 বার

আশুগঞ্জে সাংবাদিককে দেখে নেওয়ার হুমকি ইউপি চেয়ারম্যানের

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে তসলিম আহমেদ নামের এক সাংবাদিককে মুঠোফোনে স্থানীয় এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় সাংবাদিক তসলিম আহমেদ রোববার রাতে আশুগঞ্জ থানায় নিজের জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নং-৮৬৬। তসলিম আহমেদ বেসরকারি টেলিভিশন মোহনা টিভির আশুগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছে।


সাধারণ ডায়েরিতে সাংবাদিক তসলিম আহমেদ লিখেন, গত ২৪ জুন সকালে আশুগঞ্জ রেলওয়ের জমি থেকে পরিত্যক্ত বালু অবৈধভাবে ট্রাক্টরে করে নিয়ে যাওয়ার তথ্য পেয়ে ঘটনাস্থলে গিয়ে তথ্য সংগ্রহ করে ভিডিও ধারণ করি। এর কিছুক্ষণ পর উপজেলার চর চারতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার সাংবাদিক তসলিম আহমেদকে দেখে নেওয়া হুমকি দেন। যা তসলিম আহমেদের মোবাইলে রেকর্ড আছে। শুধু তা ই নয়, চেয়ারম্যান জিয়াউদ্দিনের অনুসারীরাও বিভিন্ন সময় নানান ধরনের হুমকি দিয়ে আসছে। এই অবস্থায় পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় আছেন সাংবাদিক তসলিম আহমেদ।

এ বিষয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাবেদ মাহমুদ বলেন, সাংবাদিক তসলিম আহমেদ একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা তা তদন্ত করে আইনত ব্যবস্থা গ্রহণ করব।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com