আশুগঞ্জে লকডাউনে দোকান খুলে ব্যবসা, পাঁচ ব্যবসায়ীকে অর্থদণ্ড

বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | ৯:২৫ অপরাহ্ণ | 132 বার

আশুগঞ্জে লকডাউনে দোকান খুলে ব্যবসা, পাঁচ ব্যবসায়ীকে অর্থদণ্ড

লকডাউন অমান্য করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বাজারে দোকান খোলা রাখার অপরাধে ভ্রাম্যমান আদালতে পাঁচ ব্যবসায়ীকে ২১ হাজার টাকা জড়িমানা করেছে।

বুধবার (১৫ এপ্রিল) বিকালে উপজেলার আশুগঞ্জ বাজারে এই অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন আশুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন।


ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, করোনাভাইরাসের সংক্রামন ঠেকাতে ১১ এপ্রিল সন্ধ্যা ছয়টা থেকে অনির্দিষ্টকালের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলাকে লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান। লকডাউন সময়ে সকাল ৮ টা থেকে দুপুর ২টা পর্যন্ত কাচা বাজার ও নিত্যপ্রয়োজনীয় দোকানপাট খোলা থাকবে বলে উল্লেখ করা হয়। এরই ধারাবাহিকতায় বিকালে উপজেলার আশুগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় ছয়টি লকডাউন অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে বাজারের মাহফুজ মিয়াকে পাঁচ হাজার, কুদ্দুস মিয়া পাঁচ হাজার, রেজওয়ানকে দুই হাজার, বাছির মিয়াকে সাত হাজার,শাহীন মিয়াকে দুই হাজার টাকা জড়িমানা করা হয়।

আশুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন জানান, লকডাউনের নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রেখে ব্যবসা করার অপরাধে সংক্রামক রোগ প্রতিরোধ আইন ২০১৮ অনুযায়ী ৫ দোকানীকে ২১ হাজার টাকা জড়িমানা করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

আল মামুন/–

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com