আশুগঞ্জে মোবাইল লুডুতে জুয়া খেলা নিয়ে সংঘর্ষ, বাড়িঘর ভাংচুর-লুটপাট

বুধবার, ০১ এপ্রিল ২০২০ | ৪:৩৩ অপরাহ্ণ | 660 বার

আশুগঞ্জে মোবাইল লুডুতে জুয়া খেলা নিয়ে সংঘর্ষ, বাড়িঘর ভাংচুর-লুটপাট

জুয়া খেলায় বাঁধা দেয়াকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু-পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। বুধবার সকালে উপজেলার সদর ইউনিয়নের বড়তল্লা গ্রামে রব্বানী মিয়ার বাড়ি ও শিশু মেম্বারের বাড়ির লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। আহতদেরকে স্থানীয় হাসপাতালসহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে শিশু মিয়ার বাড়ির সজিব, শাওন, রকিবুল ও রুহুল আমিন বড়তল্লা গ্রামের রেললাইন এলাকায় বসে মোবাইলে লুডু দিয়ে জুয়া খেলছিল। এ সময় রব্বানি মিয়ার বাড়ির কাউছার ও সিরাত তাদের বাঁধা দিলে তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়। এরই জের ধরে বুধবার সকালে শিশু মেম্বারের বাড়ির হারুন মেম্বার নেতৃত্বে জামাল, আল-আমিন, মগল মিয়া পূর্ব পরিকল্পিতভাবে রব্বানী মিয়া বাড়ীর লোকজনের উপর হামলা করে বাড়ি-ঘরে ভাংচুর করেন।


এসময় হামলা চলাকালে রব্বানী মিয়ার বাড়ির আবুল বাশার, জাহাঙ্গীর আলম, মোঃ আলী, আমেনা খাতুন, হোসনা বেগম, রমজার মিয়া, হারুণ মিয়া, মাসুদ, আরমান ও রাশেদসহ উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com