আশুগঞ্জে পীর ভাইয়ের বাড়িতে এসে কৃষকের রহস্যজনক মৃত্যু

মঙ্গলবার, ০৫ মে ২০২০ | ১২:১৬ পূর্বাহ্ণ | 191 বার

আশুগঞ্জে পীর ভাইয়ের বাড়িতে এসে কৃষকের রহস্যজনক মৃত্যু
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. আনন মিয়া (৪৫) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার রাতে উপজেলার আড়াইসিধা ইউনিয়নের আকবর বাড়ির তোফাজ্জল ভান্ডারী (পাডা ফকির) এর বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। আনন মিয়া সদর উপজেলার রামরাইল ইউপির উলচাপাড়া এলাকার মকসুদ মিয়ার ছেলে। সে পেশায় একজন কৃষক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শরীরা জানান, গত ২ মে শনিবার সকালে জেলা শহরের নিজ বাড়ি থেকে বের হয়ে আসেন আনন মিয়া। পরে এদিনই রাতে তার পীর ভাই তোফাজ্জল ভান্ডারী এর বাড়িতে আসেন যান। পরদিন রোববার দিবাগত রাতে খাবার খাওয়ার পর তিনি সেই বাড়িতেই রাতে ঘুমাতে যান। পরে রাত ১ টার সময় সে অসুস্থ হয়ে প্রচন্ড বমি করতে থাকেন। সাথে বুকে ব্যাথা অনুভব করেন। এসময় তোফাজ্জল ভান্ডারী ও এলাই মিয়া তাকে ডাক্তারের কাছেও নেননি। পরে ভোর সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়। এই ঘটনার পর রাতে কিংবা সকালেও তারা কাউকে বিষয়টি বলেননি। সারা ওই বাড়িতেই মরদেহটি পড়ে থাকে। বিকালে এলাকাবাসী জানতে পেরে পুলিশকে খবর দেয়। রাতে পুলিশ তোফাজ্জল ভান্ডারী ওরফে পাডা ফকির এর বাড়িতে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।


নিহতের ছেলে মো. যুবায়ের মিয়া জানান, আমার বাবা ২ মে বাড়ি থেকে বের হয়ে আসেন। দুপুরে বাবার মৃত্যুর খবর পেয়ে আমরা ছুটে আসি। আমার বাবার মৃত্যুর বিষয়ে মামলা করব কিনা তা পরিবারের লোকজনের সাথে কথা বলে সিদ্ধান্ত নেয়া হবে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ জানান, নিহতের মৃত্যুর বিষয়টি জানতে পেরে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com