আপডেট

x

আর ওয়াকওভার পাবেন না, জনগণ সমুচিত জবাব দিবে: বাঞ্ছারামপুরে রুমিন ফারহানা

বুধবার, ২৩ নভেম্বর ২০২২ | ৮:২০ অপরাহ্ণ | 27 বার

আর ওয়াকওভার পাবেন না, জনগণ সমুচিত জবাব দিবে: বাঞ্ছারামপুরে রুমিন ফারহানা

বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা ২০১৪ এবং ২০১৮তে যেভাবে বিনাভোটে লুটপাটের মাধ্যমে মধ্যরাতে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসছেন, মনে করবেন না ২০২৪ সালে আপনারা সেই ওয়াকওভার পাবেন। ২০২৪ সালে বাংলাদেশের মানুষ আপনাদের সমুচিত জবাব দিবে।


তিনি আজ বুধবার (২৩ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়ন মিয়ার পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে এক মতবিনিময় সভায় এই মন্তব্য করেন।

webnewsdesign.com

এসময় ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি বলেন, ‘জাতীয়তাবাদী দল একটি বড় পরিবার। এই পরিবারের একজন সদস্যকে আমরা হারিয়েছি। শুধু মাত্র লিফলেট বিতরণের কারণে পাখির মতো গুলি করে হত্যা করেছে৷ এই হত্যাকাণ্ডের বিচার বাঞ্ছারামপুরের মাটিতে হতেই হবে।

তিনি বলেন, একটি কথা পরিস্কার বলে দেই, ব্যাবের বিরুদ্ধে সেনশন হয়ে গেছে এই ধরনের হত্যাকাণ্ডের কারণে, পুলিশ ভাইয়েরা আপনারা সাবধান হয়ে যান। আমার দেশে আমার ভাইয়ের বুকে আপনারা গুলি চালাবেন, আমার ভাইয়ের রক্তে বাংলার মাটি ভিজবে, আপনাদেরকে এর জবাব একটা একটা করে দিতে হবে। সেই দিন আর বেশি দেরি নাই।

তিনি আরও বলেন, আমরা তো গণমাধ্যমে কাজ করি, সাধারণ মানুষের মন্তব্য আমরা পড়ি। তারা এখন পুলিশের বিরুদ্ধে সেনশন চায়। পুলিশের যেসব সদস্যরা অতি উৎসাহী, তারা মনে করে হাসিনা থাকলেই টিকতে পারবে। তারা মনে করে আওয়ামী লীগ থাকলে লুটপাট অব্যাহত রাখতে পারবে। তারা সেই কারণে অতি ভীত। নাহলে সেদিন তো কোন গন্ডগোল হয় নাই, খুবই শান্তিপূর্ণ ভাবে মিছিল করে লিফলেট বিতরণ করা হয়েছে। কোন প্রকার উস্কানি দেওয়া হয়নি, তাহলে কেন সেদিন গুলি চালানো হলো? পুলিশকে এর জবাব দিতে হবে। আমার ভাইকে হতা করে মামলা না নিয়ে কেন আমার অন্যান্য ভাইদের আসামী করে মামলা নেওয়া হলো? তার জবাব দিতে হবে। বাংলাদেশের মানুষ সহ্য করে, বাংলাদেশের মানুষ সহনশীলতা কিন্তু বাংলাদেশের মানুষ কিছু ভুলে যায় না। ৭২ থেকে ৭৫ আপনাদের সেই দুঃশাসন বাংলাদেশের মানুষ ভুলে যায়নি। ৯৬ থেকে ২০০১ আপনাদের অপশাসন বাংলাদেশের মানুষ ভুলে যায়নি।

এসময় বিএনপি স্থায়ী কমিটির সদস্য বাবু৷ গয়েশ্বর চন্দ্র রায়, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সাধারণ সম্পাদক সায়েফ মাহমুদ জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com