আখাউড়ায় হ্যাটট্রিক মেয়র কাজল

রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১ | ৯:৩০ অপরাহ্ণ | 112 বার

আখাউড়ায় হ্যাটট্রিক মেয়র কাজল

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তাকজিল খলিফা কাজল ছাড়া কোন মেয়র প্রার্থী এক হাজার ভোট পাড় হতে পারেননি। ফলে টানা ৩য় বারের মতো মেয়র হিসেবে বেসরকারি ভাবে জয়লাভ করেছেন তাকজিল খলিফা কাজল। রোববার রাতে ভোট গণনা শেষে এই ফলাফল ঘোষণা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা জিল্লুর রহমান।


নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী তাকজিল খলিফা তার নৌকা প্রতীকে ১৫হাজার ১৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত মেয়র প্রার্থী জয়নাল আবেদীন আব্দু পেয়েছেন ৭৭৮ ভোট। ছাড়াও স্বতন্ত্র মেয়র প্রার্থী নুরুল হক ভূইয়া নারকেল গাছ প্রতীকে পেয়েছেন ৫৯৫ ভোট ও শফিকুল ইসলাম মোবাইল ফোন প্রতীকে পেয়েছেন ২১১ ভোট।

webnewsdesign.com

এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর আসনে ১,২ ও ৩ নং ওয়ার্ডে নারগিস আক্তার, ৪,৫ ও ৬ ওয়ার্ডে মিলি আক্তার, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে রেখা খানম জয়ী হয়েছেন।

সাধারণ কাউন্সিলর পদে জয়ী হয়েছেন ১নং ওয়ার্ডে স্বপন মিয়া, ২নং ওয়ার্ডে তাকবির খাদেম, ৩নং ওয়ার্ডে এনাম খাদেম, ৪নং ওয়ার্ডে ইমরান, ৫নং ওয়ার্ডে শিপন হায়দার, ৬নং ওয়ার্ডে সুজন মিয়া, ৭নং ওয়ার্ডে শেখ ঈসান ৮নং ওয়ার্ডে বাবুল সর্দার ও ৯নং ওয়ার্ডে বাহার মিয়া।

এই পৌরসভায় ইভিএমে মোট ১৬ হাজার ৭৩৩জন ভোটার ভোট প্রয়োগ করে। এর মধ্য ৮টি ভোট বাতিল হয়।

 


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com