আপডেট

x

আখাউড়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে ডাকাতি,এক ডাকাত গ্রেফতার

মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২ | ১১:১২ অপরাহ্ণ | 63 বার

আখাউড়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে ডাকাতি,এক ডাকাত গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় ট্রাকে ডাকাতির অভিযোগে ইয়াছিন (৩২) নামে এক ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে আখাউড়া থানা পুলিশ।সোমবার দিবাগত রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের তন্তর এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় ছুরি ও লোহার পাইপসহ ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করে পুলিশ।


গ্রেফতারকৃত ইয়াছিন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের মহিউদ্দিননগর গ্রামের বাসিন্দা শওকত আলীর ছেলে। বিষয়টি মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিশ্চিত করেছেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম।

webnewsdesign.com

তিনি জানান, সিলেট থেকে বালু বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ২৪-২৮২০) ব্রাহ্মণবাড়িয়া-কুমিল্লা মহাসড়কের উপজেলার ধরখারের তন্তর বাজারের দক্ষিণ দিকে মুসাফির হোটেলের কাছে ভোররাতে পৌঁছে। এ সময় সড়কে একটি পিকআপ ভ্যান আড়াআড়ি দাঁড় করিয়ে ওই বালুবাহী ট্রাককে আটকে দেয়া হয়। এ সময় একদল ডাকাত ধারালো অস্ত্র নিয়ে চালক নূরুল আমিন (২৫) ও ট্রাকের মালিক সোহান আহমেদ (৪৫) কে জিম্মি করে নগদ ২২’শ টাকা, দু’টি মোবাইল ফোন লুটে নেয়।

খবর পেয়ে আখাউড়া থানা পুলিশের একটি চৌকস দল দিনভর অভিযান চালিয়ে ডাকাতির সঙ্গে জড়িত ইয়াছিনকে গ্রেফতার করে। এ সময় লুটে নেয়া টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। ডাকাতির সঙ্গে জড়িত পলাতকদের আটকের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন ওসি।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com