আখাউড়ায় বাবার সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তরুণের আত্মহত্যা

বুধবার, ২৪ মার্চ ২০২১ | ৮:৩৮ অপরাহ্ণ | 168 বার

আখাউড়ায় বাবার সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তরুণের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মহিনুজ্জান বাবু (১৮) এক তরুণ ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে। বুধবার বেলা সোয়া ১১টার দিকে ঢাকা-সিলেট রেলপথে আযমপুর রেলওয়ে স্টেশনের আউটারে রাজাপুর ব্রীজ এলাকা থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। নিহত মহিনুজ্জামান বাবু বিজয়নগর উপজেলার ফুলবাড়িয়া গ্রামের সেলিম মিয়ার ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, কৃষক সেলিম মিয়ার দুই ছেলে ও এক মেয়ের মধ্যে মহিনুজ্জামান বাবু ২য়। বড় ছেলে ঢাকায় চাকরি করেন, বাবু স্থানীয় এক বিদ্যালয়ে ১০ম শ্রেনীতে ও মেয়েটি ৮ম শ্রেনীতে পড়াশোনা করেন। সকালে মাহিনুজ্জামান বাবুর বাবা সেলিম মিয়া ও চাচারা বাড়ির কাছে মাছ ধরছিলেন। এসময় বাবুর পিতা তাকে কাজ করতে বলেন, তাই বাবু সকাল সাড়ে ৬টার দিকে বাড়ি থেকে বের হয়ে যান। পরে পরিবারের সদস্যরা জানতে পারেন বাবু ট্রেনে কাটা পড়ে মারা গেছেন।

webnewsdesign.com

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম জানান, ধারণা করা হচ্ছে অভিমান করে তরুণ ট্রেনের নিচে আত্মহত্যা করেছে। প্রত্যক্ষদর্শী কেউ না থাকায় সঠিকভাবে কিছু বলা যাচ্ছে না। পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরিবারের সদস্যরা মরদেহ ময়নাতদন্তের জন্য আগ্রহ নয়। তাই যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com