আপডেট

x

আখাউড়ায় টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

রবিবার, ১০ জানুয়ারি ২০২১ | ১০:৫৭ পূর্বাহ্ণ | 164 বার

আখাউড়ায় টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বাংলাটিভির আখাউড়া প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সভাপতি, মাইটিভির আখাউড়া প্রতিনিধি মো. জালাল হোসেন মামুনকে সাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের আখাউড়া প্রতিনিধি মোহাম্মদ অমিত হাসান আবিরকে নতুন এই কমিটিতে সাংগঠনিক মনোনীত করা হয়েছে।


শনিবার (০৯ জানুয়ারী) সন্ধ্যায় টেলিভিশন জার্নালিস্ট এর কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

webnewsdesign.com

সভায় সভাপতিত্ব করেন নবগঠিত টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র সভাপতি বাদল আহম্মদ খান।

উক্ত সভায় আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের পুরাতন কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আগামী তিন বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

সভায় আখাউড়ায় স্বস্তরের কর্মরত টেলিভিশন সাংবাদিকদের পেশাগত উৎকর্ষতা ও পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির বিষয়ে আলোকপাত করা হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছে: সিনিয়র সহ সভাপতি বাদল আহম্মদ খান সিএনএন বাংলা টিভি, সহ-সভাপতি ময়নাল হক ভূইয়া মইনুল জবস টিভি, সহ- সভাপতি জহিরুল ইসলাম সাগর চ্যানেল এস, সহ-সভাপতি আশরাফুল মামুন বিজয় টিভি, যুগ্ম সাধারণ-সম্পাদক রুবেল আহম্মদ বঙ্গ টিভি, কোষাধ্যক্ষ মোশারফ হোসেন কবির মোহনা টিভি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাদ্দাম হোসেন আখাউড়া টিভি, দপ্তর সম্পাদক মোহাম্মদ জুয়েল মিয়া সি টিভি, ক্রীড়া সম্পাদক মো: আল আমিন চ্যানেল টুয়েন্টিসিক্স,কর্য্যকরী সদস্য মাসুক হৃদয় নিউজ টুয়েন্টিফোর , রতন পারভেজ টুয়েন্টিফোর টিভি।


কমিটির সদস্যরা হলেন: হাসান মাহমুদ পারভেজ চ্যানেল টোয়েন্টি থ্রি টিভি, ব্রাহ্মণবাড়িয়া টিভির অমিত হাসান অপু প্রমুখ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com