আখাউড়ায় এক ব্যক্তির মৃত্যু নিয়ে রহস্য

শুক্রবার, ৩০ নভেম্বর ২০১৮ | ৮:৪১ অপরাহ্ণ | 174 বার

আখাউড়ায় এক ব্যক্তির মৃত্যু নিয়ে রহস্য
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সফিকুল ইসলাম বকুল (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শুক্রবার জুম্মা নামাজ বাদ জানাজার আগে মরদেহ উদ্ধার করে আখাউড়া থানা পুলিশ। এর আগে সকালে বাড়ির সামনে রাস্তা থেকে মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। নিহত বকুল উপজেলার রাজেন্দ্রপুর পশ্চিমপাড়া ফকিরবাড়ির মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে বাড়ির পাশে গ্রামের রাস্তায় বকুলকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
আখাউড়া থানার ওসি (তদন্ত) মো. আরিফুল আমিন জানান, নিহত বকুলের পরিবারের লোকজন জুম্মাবাদ তাকে দাফনের জন্য জানাজার ব্যবস্থা করে। কিন্তু স্থানীয়দের মধ্যে তার মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হওয়ায় পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনাটি হত্যা না স্বাভাবিক মৃত্যু তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বুঝা যাবে বলে তিনি জানিয়েছেন।
বাড়ির পাশে রাস্তায় বকুলের মরদেহ পড়ে থাকায় তার মৃত্যু নিয়ে রহস্য রয়েছে বলে স্থানীয় এলাকাবাসীর ধারণা। তবে লাশের গায়ে কোন ধরণের আঘাতের চিহ্ন না থাকায় কেউ ধারণা করছে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে, আবার কেউ ধারণা করছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com