আখাউড়ায় অবৈধভাবে বিক্রিকালে অপরিশোধিত তেলসহ লরী আটক

মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯ | ৩:১৪ অপরাহ্ণ | 70 বার

আখাউড়ায় অবৈধভাবে বিক্রিকালে অপরিশোধিত তেলসহ লরী আটক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চোরাই ভাবে বিক্রির সময় ১২হাজার লিটার অপরিশোধিত তেল (কনডেনসেট) সহ একটি লরী আটক করেছে জাতীয় নিরাপত্তা সংস্থা(এনএসআই) এর ব্রাহ্মণবাড়িয়া জেলা অফিসের সদস্যরা।

সোমবার রাতে উপজেলার ধরখার বাজারের বিক্রি করার সময় তেলগুলো সহ লরীটি জব্দ করা হয়। এসময় পালিয়ে যায় লরীর ড্রাইভার ও তার সহকারি পালিয়ে গেলেও ওই তেলের দোকানের ম্যানেজারকে আটক করা হয়। তেলসহ লরীটি পুলিশের কাছে হন্তান্তর করা হয়।

ধরখার ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এনএসআই সদস্যরা উপজেলার ধরখার বাজারের অবৈধভাবে বিক্রির সময় সরকারি অপরিশোধিত তেল সহ একটি লরী (চট্র মেট্রো-ঢ-০৮-০০৪৬) জব্দ করে। তবে এসময় লরীর কাউকে আটক করা যায়নি। জব্দ করা তেলগুলো বাংলাদেশ গ্যাস ফিল্ড কোম্পানি লিমিটেডের (বিজিএফসিএল) কুমিল্লা জেলার মুরাদনগরের শ্রীকাইল কোপ থেকে নিয়ে আসা হয়েছে।

তিনি আরো জানান, বিষয়টি জেনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা ঘটনাস্থলে আসেন। তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটক দোকানের ম্যানেজার আবু বক্করকে ৫হাজার টাকা জরিমানা ও এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। তেলসহ লরীটি ধরখার ফাঁড়ির হেফাজতে রয়েছে।

এবিষয়ে বক্তব্য জানতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনকে মুঠোফোনে কল দেওয়া হলে তিনি রিসভ করেননি।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com