আখাউড়ায় মাদক ব্যবসায়ীর ঘরে মিললো আরেক মাদক ব্যবসায়ীর মরদেহ 

রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ | ১০:৫১ অপরাহ্ণ |

আখাউড়ায় মাদক ব্যবসায়ীর ঘরে মিললো আরেক মাদক ব্যবসায়ীর মরদেহ 
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক মোরসালিন(৩২)নামের এক মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে আব্দুল্লাহ নামের আরেক মাদক ব্যবসায়ীর ঘর থেকে। রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শিবনগর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত মোরসালিন ওই গ্রামের নূর মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভারত সীমান্তবর্তী শিবনগর গ্রামের বাসিন্দা মোরসালিন ও একই এলাকার মঙ্গল মিয়ার পুত্র আবদুল্লাহ দুজনই চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের দুজনের মধ্যে টাকা পয়সা লেনদেন ছিল। শনিবার দিনগত রাতে মোরসালিনকে তার বাড়িতে দাওয়াত করে আব্দুল্লাহ। আব্দুল্লাহর বাড়িতে মোরসালিন দাওয়াত খেতে যাওয়ার পর তার আর সন্ধ্যান পাওয়া যাচ্ছিল না। মোরসালিনের পরিবার বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে রোববার বিকেলে আবদুল্লাহর বাড়িতেতে যায়। সেখানে আব্দুল্লাহকে পাওয়া যায়নি এবং তার বসত ঘরে তালা দেওয়া দেখে সন্দেহ হলে জানালা দিয়ে দেখা যায় মোরসালিনের নিথর মরদেহ মেঝেতে পড়ে আছে।

webnewsdesign.com

খবর পেয়ে আবদুল্লাহর বসতঘরের তালা ভেঙে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। পুলিশের ধারনা রাতের কোন এক সময় মোরসালিন কে হত্যা করে ঘরে বাহির থেকে তালা লাগিয়ে আবদুল্লাহ পালিয়ে যায়।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ নূরে আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আশরাফুল মামুন /

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com