আপডেট

x

আইসোলেশনে থাকা রোগীদের খাবার দিলো ‘মানবিক আশুগঞ্জ’

সোমবার, ০১ জুন ২০২০ | ৭:২৩ অপরাহ্ণ | 154 বার

আইসোলেশনে থাকা রোগীদের খাবার দিলো ‘মানবিক আশুগঞ্জ’

করোনাভাইরাসে আক্রান্ত ব্রাহ্মণবাড়িয়ার আইসোলেশনে থাকা রোগীদের দুপুরের খাবার দিয়েছেন ‘মানবিক আশুগঞ্জ’ নামে একটি সামাজিক সংগঠন।


সোমবার (০১ জুন) দুপুরে জেলা সদর হাসপাতালের নার্সিং ইনস্টিটিউটের সামনে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক মো. শওকত হোসেনের কাছে এই খাবার তুলে দেয় সংগঠনটির সভাপতি মো. আলাউদ্দিন ও অন্যান্য নেতৃবৃন্দ।

webnewsdesign.com

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ও আইসোলেশন স্টোরের সমন্বয়ক মো. একরামুর রেজা টিপু, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন অফিসের আবাসিক চিকিৎসক মাহমুদুল হাসান, মানবিক আশুগঞ্জ সংগঠনের সভাপতি মো. আলাউদ্দিন ও সংগঠনের নেতৃবৃন্দ।

আইসোলেশনে থাকা ১২ জন রোগী, চিকিৎসক, অন্যান্য স্টাফ ও ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকসহ ৩৫ জনকে নিজেদের রান্না করা দুপুরের খাবার পরিবেশন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মো. শওকত হোসেন জানান, আগে জেলা সদরের মেড্ডায় অবস্থিত আইসোলেশনে ছিল করোনা আক্রান্ত রোগীরা। সেখান থেকে তাদের সদর হাসপাতালের নার্সিং ইনস্টিটিউটে আনা হয়। আজই তাদের প্রথমবারের মত দুপুরের খাবার দেয়া হয়েছে। মানবিক আশুগঞ্জ দুপুরের খাবারটি তাদের তুলে দিয়েছে। বিষয়টি অবশ্যই ভাল। এছাড়াও সংগঠনটি আরো অনেক সামাজিক কাজ করেছে বলে জেনেছি। আমরা মানবিক আশুগঞ্জের এই ধরনের কাজকে স্বাগত জানাই।

মানবিক আশুগঞ্জ সংগঠনের সভাপতি মো. আলাউদ্দিন বলেন, করোনাভাইরাসের কারনে অনেকেই এখন কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে। আমাদের সংগঠনের পক্ষ থেকে তাদের নিয়মিতভাবে খাবার ও অন্যান্য সহযোগীতা করা হচ্ছে। আজ প্রথমবারের মত আমরা আইসোলেশনে থাকা রোগীদের খাবার দিয়েছি। আবারো তাদের খাবার দেয়ার চিন্তা আমাদের আছে।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com