আইনমন্ত্রীর নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে ঈদ উপহার শাড়ী-লুঙ্গী বিতরণ শুরু

শনিবার, ১৬ মে ২০২০ | ৮:৪৮ অপরাহ্ণ | 63 বার

আইনমন্ত্রীর নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে ঈদ উপহার শাড়ী-লুঙ্গী বিতরণ শুরু

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি’র নিজস্ব অর্থায়নে করোনা আতংকে অসহায় কর্মহীন গরীব পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী-লুঙ্গী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (১৬ মে) সামাজিক দূরত্ব বজায় রেখে আইনমন্ত্রীর পক্ষ থেকে উপজেলার বায়েক ইউনিয়নের কয়েকটি গ্রামের ৫ শতাধিক অসহায় কর্মহীন মানুষের মাঝে এ সকল উপহার সামগ্রী বিতরণ করা হয়।


আইনমন্ত্রীর ঈদ উপহার বাবদ তাঁর নির্বাচনী এলাকা কসবা-আখাউড়ার ১০ হাজার অসহায় ও কর্মহীন মানুষের জন্য ৪১ লাখ টাকার শাড়ী-লুঙ্গী বিতরণ করা হচ্ছে। কসবায় ৬ হাজার ও আখাউড়ায় ৪ হাজার মানুষের মাঝে এসকল ঈদ উপহার বিতরন কার্যক্রম চলছে। কসবায় বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন আইনমন্ত্রীর সাবেক এপিএস উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো. রাশেদুল কাওসার ভূইয়া জীবন। এসময় কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খান, বায়েক ইউপি চেয়ারম্যান আল মামুন ভূইয়া, বায়েক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো.শাহরিয়ার ভূইয়া ও সাধারন সম্পাদক মো. নজরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ন-সম্পাদক নুরন্নবী আজমল, উপজেলা ছাত্রলীগ যুগ্ম-আহ্বায়ক কাজী মানিক, যুবলীগ নেতা আল আমিন মালদার ও দলীয় নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য কোভিড-১৯ দুর্যোগ শুরু হওয়ার পর আইনমন্ত্রীর পক্ষ থেকে এবং তাঁর নির্দেশনা মোতাবেক ৩ কোটি টাকার ত্রাণ ও খাদ্য সামগ্রী এলাকার অসহায় কর্মহীন মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। দূর্যোগ চলাকালীন সময়ে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো. রাশেদুল কাওসার ভূইয়া জীবন বলেন, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি তাঁর নির্বাচনী এলাকায় (কসবা-আখাউড়া) করোনা আতংকে কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ সহ বিভিন্ন সহযোগীতা করছেন। তিনি সার্বক্ষনিক এলাকার খোঁজ খবর রাখছেন। তাঁরই নির্দেশনায় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও দলীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সংগঠন অসহায় কর্মহীন পরিবারগুলোর প্রতি বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরণ করছেন। তিনি কসবা-আখাউড়ার অসহায় ১০ হাজার মানুষের জন্য ৪১ লাখ টাকার শাড়ি-লুঙ্গী পাঠিয়েছেন। এগুলো ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বিতরন কার্যক্রম চলছে। এই মহামারী শেষ না হওয়া পর্যন্ত আইনমন্ত্রীর পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com