অনলাইন গেইমিং অ্যাপের দূত শাহরুখ, প্রতিবাদে বাড়ির সামনে বিক্ষোভ

শনিবার, ২৬ আগস্ট ২০২৩ | ১১:০৪ অপরাহ্ণ |

অনলাইন গেইমিং অ্যাপের দূত শাহরুখ, প্রতিবাদে বাড়ির সামনে বিক্ষোভ
Spread the love

বলিউড বাদশাহ শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়ি ‘মান্নাত’ নিয়ে এমনিতেই ভক্তদের আগ্রহের কোন শেষ নেই। বলিউড বাদশাহকে একনজর দেখার জন্য তার বাড়ি মান্নাতের সামনে দিন-রাত অপেক্ষা করেন পাগল ভক্তরা। বাড়ির বারান্দায় দাঁড়িয়েই প্রতি উৎসবে ভক্তদের শুভেচ্ছা জানান বলিউড বাদশাহ।

কিন্তু হঠাৎ এই মান্নাতের সামনে বিপুল সংখ্যক মানুষের বিক্ষোভ। এই বিক্ষোভ দমাতে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। ভারতের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মান্নাতের সামনে বিক্ষোভ দেখাতে জড়ো হয়েছেন এক সংগঠনের সদস্যরা। আনটাচ ইয়ুথ ফাউন্ডেশন নামে এক সংগঠনের সদস্যরা প্ল্যাকার্ড হাতে জড়ো হন মান্নাতের বাইরে। তাঁরা প্রতিবাদ জানাচ্ছেন একটি অনলাইন গেমিং অ্যাপের বিরুদ্ধে।

webnewsdesign.com

তাঁরা একটি বিবৃতি দিয়ে বলেন, ‘খ্যাতনামা সব অভিনেতা-অভিনেত্রীরা অনলাইন গেমিং অ্যাপের প্রচার করছেন। যা যুবসমাজকে বিভ্রান্ত করছে এবং সমাজকে ভুল পথে চালিত করছে।’

আর ঠিক এ কারণেই এই ফাউন্ডেশন শাহরুখ খানের বাড়ির বাইরে বিক্ষোভ প্রদর্শন করছে। আর এই মুহূর্তে শাহরুখ খান এ২৩ নামক একটি গেমিং অ্যাপের শুভেচ্ছাদূত হিসেবে রয়েছেন। ভারতের বিভিন্ন জায়গায় এই গেমের হয়ে প্রচার করতেও দেখা গেছে তাঁকে। সেই কারণেই এই বিক্ষোভ প্রদর্শন। যদিও ঘটনাস্থলে পুলিশ এসে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করেছে।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com