আপডেট

x

অটোরিকশা ছিল খালি, হুডের ভেতরে মিললো এক মন গাঁজা (ভিডিও)

শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২ | ৯:২১ অপরাহ্ণ | 38 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব কায়দায় ব্যাটারি চালিত অটো রিকশা যোগে পাচারকালে ৪০ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শুক্রবার মধ্যরাতে তাদের সদর উপজেলার বড়হরণ এলাকা থেকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন, হবিগঞ্জের বাহুবল উপজেলার মধ্যম ভবানীপুর রাবারগেট মৃত হালিম মিয়ার ছেলে মো. হাবিবুর রহমান(২৫) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার জেঠুয়ামুড়া বাগানবাড়ি এলাকার আব্দুল করিমের ছেলে মো. লিটন মিয়া (৩৫)।

webnewsdesign.com

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড়হরণ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় তথ্য অনুযায়ী একটি ব্যাটারি চালিত অটো রিকশাকে আটক করা হয়। কিন্তু অটোরিকশাটিতে চালকসহ দুইজন ছাড়া কিছুই ছিল না। তল্লাশিকালে ব্যাটারি চালিত অটো রিকশার হুডের কাভারের ভেতরে ০৮টি বান্ডিল কস্টেপ দ্বারা লুকিয়ে মোড়ানো ৪০ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

এই ঘটনায় উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com