আপডেট

x

সেন্দায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বুধবার, ২০ মার্চ ২০১৯ | ৩:০৭ অপরাহ্ণ |

সেন্দায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সেন্দা থেকে মোছা. আরিফা আক্তার নামের এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোররাতে মরদেহটি উদ্ধার করে সদর মডেল থানা পুলিশ। আরিফা আক্তার জেলার আখাউড়া উপজেলার গুলখার গ্রামের সাহেদ খন্দকার মেয়ে। সদর উপজেলার সেন্দা গ্রামের জলিল হাজারীর স্ত্রী। তবে আরিফা পরিবারের অভিযোগ তাকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে।

আরিফার চাচাতো ভাই জহিরুল ইসলাম ও পরিবারের সদস্যরা জানান , প্রায় সাড়ে ৪ বছর আগে আরিফার সাথে সদর উপজেলার সেন্দা গ্রামের আবু কালাম হাজারীর ছেলে জলিল হাজারীর বিয়ে হয়। তাদের ঘরে দুইটি সন্তান রয়েছে। জলিল স্থানীয় বাজারে সবজি ব্যবসা করেন। বিয়ের ৬মাস পর থেকেই জলিলের সাথে আরিফার পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য হয়। মনোমালিন্যের কারনে আরিফা একাধিকবার বাবার বাড়িতে চলে আসে। এসব বিষয় নিয়ে কয়েকবার স্থানীয় সাহেব-সর্দারদের শালিসও হয়েছে।
বৃহস্পতিবার মধ্যরাতে পুলিশ ফোন দিয়ে জানায়, আরিফা মারা গেছে। ভোররাতে আরিফার শশুর বাড়িতে এসে দেখি তার লাশ নিয়ে যাচ্ছে পুলিশ। তখন জানায়, আরিফার লাশ ঝুলন্ত অবস্থায় ছিল।
জহির আরো জানান, আরিফার মরদেহ যে অবস্থায় উদ্ধার করা হয়েছে বলা হচ্ছে তা সন্দেহজনক, আত্মহত্যা হতে পারে না। তাকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে।

webnewsdesign.com

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com