আপডেট

x

ভুল চিকিৎসায়’ প্রসূতির মৃত্যুর ঘটনা তদন্তে কমিটি গঠন

সোমবার, ০৩ জুন ২০১৯ | ৭:৩৭ অপরাহ্ণ |

ভুল চিকিৎসায়’ প্রসূতির মৃত্যুর ঘটনা তদন্তে কমিটি গঠন
ছবি : খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের সাইনবোর্ড
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে ভুল চিকিৎসায় পারভীন বেগম (২৮) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগ তদন্তে কমিটি গঠন করেছে সিভিল সার্জন কার্যালয়। সোমবার দুপুরে সিভিল সার্জন ডা. মো. শাহ আলম তিন সদস্যের তদন্ত কমিটি গঠনের কথা জানিয়েছেন।

জেলার কসবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হুমায়ূন কবিরকে প্রধান করে গঠিত তদন্ত কমিটির বাকি দুই সদস্য হলেন- সদর হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট ডা. ফৌজিয়া আখতার ও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. এষণা পাল।

webnewsdesign.com

তদন্ত কমিটিকে প্রসূতি মৃত্যুর অভিযোগসহ অভিযুক্ত চিকিৎসক ও হাসপাতালের সামগ্রিক বিষয়ে তদন্ত করে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. শাহ আলম।

এর আগে গত শনিবার (১ জুন) বিকেলে জেলা শহরের মুন্সেফপাড়ার খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের মালিক ডা. ডিউক চৌধুরীর ভুল চিকিৎসায় পারভীন বেগম মারা যান বলে অভিযোগ করেন স্বজনরা। তবে ভুল চিকিৎসার অভিযোগ অস্বীকার করে ক্লিনিক কর্তৃপক্ষ। পারভীন জেলার নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নের বড়াইল গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com