আপডেট

x

বিজয়নগর বিএনপির প্যান্ডেল ভাঙচুর

বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | ৮:৪১ অপরাহ্ণ |

বিজয়নগর বিএনপির প্যান্ডেল ভাঙচুর
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় বিএনপির গণসংযোগের প্যান্ডেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বেলা পৌঁনে তিনটার দিকে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

উপজেলা বিএনপি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের কালাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিএনপি দলীয় প্রার্থী কেন্দ্রীয় বিএনপির অর্থনীতি বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি খালেদ হোসেন মাহবুব শ্যামলের পক্ষে গণসংযোগের জন্য একটি প্যান্ডেল তৈরি করে। বৃহস্পতিবার সাড়ে তিনটায় কালাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে বিএনপির প্রার্থীর গণসংযোগ শুরু করার কথা ছিল।

webnewsdesign.com

বেলা আড়াইটা থেকে পৌনে তিনটার দিকে ৭০/৮০জনের একটি মিছিল নিয়ে বিএনপির গণসংযোগের প্যান্ডেল, চেয়ার ও টেবিল ভাঙচুর করে।

ভাঙচুরের বিষয়টি জানতে পেরে বিএনপির নেতাকর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মো. মুনির হোসেন বলেন, আজ সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়ার পূর্বাঞ্চলের বিএনপি প্রার্থীকে নিয়ে আমরা গণসংযোগে বের হই। গণসংযোগ কালে বিপুল সংখ্যক নেতাকর্মী আমাদের সাথে ছিল। কয়েকটি এলাকার স্থানীয় বাজারে আমরা ছোট ছোট পথ সভা করেছি। দুপুর ৩টায় উপজেলার বিষ্ণপুরে আমাদের প্রার্থীর সভা ছিল। কিন্তু স্থানীয় নেতাকর্মীরা জানিয়েছে, আমাদের সভার প্যান্ডেল ভেঙ্গে পুড়িয়ে দেওয়া হয়েছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে বলে স্থানীয়দের কাছ থেকে শুনেছি। তবে কে বা কারা এই প্যান্ডেল ভাঙচুর করেছে-তা পুলিশ দেখেনি। এই বিষয়ে এখনো কেউ অভিযোগ দেয়নি।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com