আপডেট

x

প্রিয়াঙ্কা-নিকের খ্রিস্টান রীতিতে বিয়ে হলো

শনিবার, ০১ ডিসেম্বর ২০১৮ | ১০:৫৯ অপরাহ্ণ |

প্রিয়াঙ্কা-নিকের খ্রিস্টান রীতিতে বিয়ে হলো
Spread the love

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাস এখন স্বামী-স্ত্রী। বাগদানের চার মাস পর শুভ কাজ সেরে ফেললেন তারা। শনিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় ভারতের যোধপুরের উমেদ ভবন প্যালেসে খ্রিস্টান রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ আয়োজনে প্রতিনিধিত্ব করেন নিকের বাবা পল কেভিন জোনাস সিনিয়র। পিপল ম্যাগাজিনের ওয়েবসাইটে এসব তথ্য প্রকাশিত হয়েছে। ভোগ ম্যাগাজিনও বিষয়টি নিশ্চিত করেছে।
সুইস অলঙ্কার প্রস্তুতকারক প্রতিষ্ঠান চপার্ড থেকে বিশেষভাবে বানিয়ে আনা বিয়ের ব্যান্ড একে অপরকে পরিয়ে দেন ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক। দু’জনেই পরেছেন ডিজাইনার রালফ লরেনের পোশাক। ২০১৭ সালের মেট গালায় একই ডিজাইনারের পোশাক পরে হাজির হন তারা। ওটাই ছিল তাদের প্রথম দেখা।
নিকের ভাই জো জোনাস, কেভিন জোনাস ও ফ্রাঙ্কলি জোনাস, প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া ও বর-কনের সঙ্গীসহ দুই পরিবারের সবাই বেছে নিয়েছেন রালফ লরেনের ডিজাইন করা পোশাক। টুইটারে নবদম্পতিকে অভিনন্দন জানান ডিজাইনার রালফ লরেন। এই জুটির বিয়ের জন্য ও তাদের পরিবারের সবার পোশাক বানাতে পেরে তারা সম্মানিত।
শনিবার বিয়ের আগে অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। তারপর উমেদ ভবনের লবিতে অনেকক্ষণ ফটোশুটে অংশ নেনে প্রিয়াঙ্কা ও নিক। রবিবার (২ ডিসেম্বর) হিন্দু রীতিতে আবারও বিয়ের পিঁড়িতে বসবেন তারা। এদিন শেরওয়ানি পরে ঘোড়ায় চড়ে উমেদ ভবন প্যালেসে আসবেন নিক।
গত বৃহস্পতিবার পরিবারের সঙ্গে যোধপুরে পৌঁছান প্রিয়াঙ্কা ও নিক। এরপর একে একে আসেন অতিথিরা। তাদের মধ্যে ছিলেন সালমান খানের বোন অর্পিতা খান শর্মা ও তার ছেলে আাহিল, শিল্পপতি মুকেশ আম্বানি, তার স্ত্রী নিতা আম্বানি ও তাদের ছেলেমেয়ে অনন্ত ও ঈশা, অনন্তর প্রেমিকা রাধিকা মার্চেন্ট। এরপর গেছেন মুকেশের ভাই আকাশ আম্বানি ও তার বাগদত্তা শ্লোকা মেহতা। তারা অংশ নিয়েছেন সংগীতানুষ্ঠানে।
বিভিন্ন দেশের তারকাদের মধ্যে আছেন কানাডিয়ান ইউটিউবার লিলি সিং, হলিউড অভিনেতা অ্যার্মি হ্যামারের স্ত্রী এলিজাবেথ চেম্বারস, ব্রিটিশ গায়িকা ও অভিনেত্রী জেসমিন ওয়ালিয়া, কেভিন জোনাসের অর্ধাঙ্গিনী ড্যানিয়েল, জো জোনাসের বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার, প্রিয়াঙ্কার খালাত বোন পরিণীতি চোপড়া, গায়িকা শিবানি দান্ডেকার, অভিনেতা করণ কুন্দ্র, নৃত্যশিল্পী গনেশ হেগড়ে। প্রিয়াঙ্কা মা মধু চোপড়া ও নিকের মা ডেনিস জোনাস তো আছেনই।

বর-কনের ছবি তুলেছেন আলোকচিত্রী জোসেফ রাধিক। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের ছবি যেন ফাঁস না হয় সেদিকে কড়া নজর আছে। অতিথিদের সবাইকে মোবাইল ফোন ও ক্যামেরা সঙ্গে না আনার অনুরোধ জানানো হয়েছে। উমেদ ভবন প্যালেসে নিমন্ত্রণপত্র দেখেই কেবল ঢুকতে দেওয়া হচ্ছে। নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে পর্যটকদের জন্য উমেদ ভবন প্যালেস বন্ধ ঘোষণা করা হয়েছে। সেখানে কর্তৃপক্ষের নোটিশে ঝুলছে, ২৯ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত প্যালেস বন্ধ থাকবে।
প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ ও নিকের ‘জুমানজি’ ছবির সহশিল্পী ডোয়াইন জনসন, নিকের ‘কিংডম’ ছবির সহশিল্পী জনাথান টাকার, অস্কারজয়ী অভিনেত্রী লুপিটা এন’ইয়োঙ্গো আর টিভি তারকা কেলি রিপা যোধপুরে আসার নিমন্ত্রণ পেয়েছেন।
আগামী ৪ ডিসেম্বর দিল্লিতে পরিবারের আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবের জন্য বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করছেন প্রিয়াঙ্কা ও নিক। অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিমন্ত্রণ জানানো হয়েছে। গত আগস্টে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাড়িতে নিকের সঙ্গে তার বাগদান হয় আনুষ্ঠানিকভাবে। সূত্র- বাংলা ট্রিবিউন

webnewsdesign.com

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com