আপডেট

x

নবীনগর প্রেসক্লাব নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক কল্লোল

রবিবার, ২৭ জানুয়ারি ২০১৯ | ৫:২৬ অপরাহ্ণ |

নবীনগর প্রেসক্লাব নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক কল্লোল
মাহাবুব আলম লিটন-আসাদুজ্জামান কল্লোল
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন/২০১৯-২০কার্যকরী পরিষদ নির্বাচন উৎসবমূখর পরিবেশে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে।  রবিবার(২৭/০১) উপজেলা পরিষদ রোড ক্লাব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

তৃতীয়বাবের মত এবারও বিপুল ভোটে সভাপতি পদে দৈনিক সমকাল প্রতিনিধি মাহাবুব আলম লিটন নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ২২ ভোট তার নিকটতম প্রতিদ্বন্ধী জালাল উদ্দিন মনির পেয়েছেন ১৩ ভোট। দ্বিতীয়বারের মত সাধারণ সম্পাদক বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদ এর প্রতিনিধি আসাদুজ্জামান কল্লোল, তিনি ভোট পেয়েছেন ২৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধী খ,ম হযরত আলী পেয়েছেন ০৯ জন ।

webnewsdesign.com

অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম মিনাজ, সহ-সভাপতি মনিরুল ইসলাম বাবু(বিনা প্রতিদ্বন্ধীতায়), সহ-সাধারণ সম্পাদক- সাইদুল ইসলাম সোরাফ ( বিনা প্রতিদ্বন্ধীতায়), অর্থ সম্পাদক- মোঃ দেলোয়ার হোসেন, দপ্তর ও আপ্যায়ন সম্পাদক- সেলিম রেজা, ক্রীড়া সাহিত্য সাংস্কৃতিক ও পাঠগার সম্পাদক- মোঃ কামরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- পিয়াল হাসান রিয়াজ (বিনা প্রতিদ্বন্ধীতায়), কার্যকরী সদস্য-শরিফুল ইসলাম বাদল,মোঃ সোহরাব হোসেন জুয়েল।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com