আপডেট

x

নবীনগরে নৌকায় ডাকাত দলের হামলা, গুলিবিদ্ধ ৩

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০১৯ | ৮:২৩ অপরাহ্ণ |

নবীনগরে নৌকায় ডাকাত দলের হামলা, গুলিবিদ্ধ ৩
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় গরুবোঝাই নৌকায় ডাকাত দলের গুলিতে তিন গরু ব্যাবসায়ী আহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেল উপজেলার সাহেবনগর ও নরসিংদীর রায়পুরা উপজেলার শান্তিপুর গ্রামের মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন, ইমতিয়াজ মিয়া (৪২) আল আমিন(৩০) ও ফুল মিয়া (৪৫)। আহতদের নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় প্রেরন করেছেন।

webnewsdesign.com

পুলিশ ও স্থানীয়রা জানান, নবীনগর উপজেলার বাইশমৌজা বাজার থেকে নৌকায় করে অবিক্রিত গরু নিয়ে ফেরার পথে উপজেলার সাহেবনগর ও নরসিংদীর রায়পুরা উপজেলার শান্তিপুর গ্রামের মেঘনা নদী এলাকায় আসলে একদল ডাকাত নৌকাটিতে হানা দেয়। এ সময় গরু ব্যবসায়ীরা ডাকাতদের প্রতিরোধের চেষ্টা করলে ডাকাতরা গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ইমতিয়াজ, আলআমিন ও ফুল মিয়া গুলিবিদ্ধ হন।

নৌকায় থাকা গরু ব্যবসায়ী মিজান মিয়া বলেন, অবিক্রিত গরু নিয়ে বাড়ি ফেরার পথিমধ্যে একটি স্পীডবোডে ৭-৮ জনের একটি ডাকাত দল আমাদের গরুবোঝাই নৌকায় হানা দেয়। এসময় আমাদের সাথের ব্যবসায়ীরা বাধাঁ দিলে ডাকাতরা গুলি করে। এতে তিনজন গরু ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়।

এব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই ডাকাত দলের সদস্যরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। তবে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com