আপডেট

x

নবীনগরে নির্বাচনোত্তর সহিংসতায় একজন নিহত (ভিডিও)

সোমবার, ০১ এপ্রিল ২০১৯ | ১০:৫০ অপরাহ্ণ |

Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের নির্বাচনোত্তর সহিংসতায় সাইদুল (৩০) নামের একজন নিহত হয়েছে। এই ঘটনায় আরো পাঁচজন গুরুতর আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্যে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সাঈদুল উপজেলার নাটঘর ইউনিয়নের নান্দুরা গ্রামের আবুল কালামের ছেলে ও বর্তমান কুড়িঘর ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের ভাতিজা। সোমবার সন্ধ্যা ৭টায় কুড়িঘর বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গতকাল রোববার অনুষ্ঠিত নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান দোয়াত কলম প্রতীকে জয়ী হয়। দোয়াত কলম প্রতীকে জয়ের সোমবার সন্ধ্যায় কুড়িঘর বাজারে তার সমর্থকেরা ডাকঢোল নিয়ে বিজয় মিছিলের প্রস্তুতি নিচ্ছিল। এসময় মিছিলে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে প্রতিপক্ষরা অতর্কিত হামলা করে। এতে দেশীয় অস্ত্রের আঘাতে সাইদুল গুরুতর আহত হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসার পথে সে মারা যায়। এই ঘটনায় আহত হয়েছে আরো পাঁচজন। এই ঘটনায় হামলাকারীরা নৌকা প্রতীকের সমর্থক বলে দাবী করছেন তিনি ।

webnewsdesign.com

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে ও পরবর্তী সহিংসতা এড়াতে পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com