আপডেট

x

দল, নৌকা ও উন্নয়নের স্বার্থে আমরা ঐক্যবদ্ধ- এমপি বাদল

মঙ্গলবার, ২৫ ডিসেম্বর ২০১৮ | ১০:৪৫ অপরাহ্ণ |

দল, নৌকা ও উন্নয়নের স্বার্থে আমরা ঐক্যবদ্ধ- এমপি বাদল
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল বলেছেন, নির্বাচনে প্রার্থী পরিবর্তন স্বাভাবিক ব্যাপার। মান-অভিমান থাকতে পারে কিন্তু দল, নৌকা ও উন্নয়নের স্বার্থে আমরা ঐক্যবদ্ধ।
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এবাদুল করিমের সমর্থনে আয়োজিত জনসভায় তিনি এই কথা বলেন। মঙ্গলবার সরকারি স্কুল মাঠে এই জনসভার আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ।

বাদল বলেন, পাঁচ বছর দল ও কাজের স্বার্থে অনেক নেতাকর্মীকে বকা দিয়েছি। হয়তো অনেকেই কষ্ট পেয়েছেন। এসব আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। তিনি বলেন, নবীনগরের রাজনৈতিক সহাবস্থানের থাকতে হবে। পূর্বে সকল দলের আমাদের এখানে রাজনৈতিক সহাবস্থান ছিল। সামনে যদি আওয়ামীলীগ ক্ষমতায় আসে তাহলে এই ধারা অব্যাহত থাকতে হবে।
বুলবুলের পক্ষে নৌকায় ভোট চেয়ে বাদল বলেন, শেখ হাসিনা বুলবুলের হাতে নৌকা তুলে দিয়েছেন। তাকে নির্বাচিত করে অসমাপ্ত উন্নয়ন কাজগুলো সমাপ্ত করার সুযোগ দিতে হবে।
দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বাদল আরও বলেন, ঘরে-ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চেয়ে বিজয় আনতে হবে। বুলবুল ভাই সঠিক নেতৃত্ব দিয়ে নৌকাকে এগিয়ে নিয়ে যাবেন।

webnewsdesign.com

জনসভায় আওয়ামীলীগ প্রার্থী এবাদুল করিম বলেন, মাত্র সাড়ে ৩বছরে বঙ্গবন্ধু ক্ষমতায় ছিলেন। ক্ষমতায় থাকাকালীন যুদ্ধবিধদস্ত একটি দেশ কে উন্নয়নে মনোনিবেশ করে ছিলেন তিনি। তার কন্যা জননেত্রী শেখ হাসিনাও উন্নয়ন বান্ধব নেত্রী। তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতা আসলে দেশে মসজিদ থাকবেনা, ইসলাম থাকবে না, এসব প্রচারণা চালানো হয়। কিন্তু দেশের মানুষ দেখেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশে ইসলামের জন্য কি কি কাজ করেছেন। দেশের মানুষের আওয়ামীলীগের প্রতি ও শেখ হাসিনার প্রতি আগ্রহ রয়েছে।

নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খানের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন-  নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ হালিম, জেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক জাকির আহমেদ ও সদস্য মোর্শেদ হোসেন কামাল প্রমুখ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com