আপডেট

x

ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়নের মিছিল ও মানববন্ধন

রবিবার, ২৮ এপ্রিল ২০১৯ | ৯:৩৯ অপরাহ্ণ |

ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়নের মিছিল ও মানববন্ধন
Spread the love

কারিগরি বোর্ডের নার্সিং শিক্ষা পরিচালনায় সাংঘর্ষিক ও বিতর্কিত আইন বাতিলসহ তিন দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়ন (বিডিএসএনইউ)।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিউটের সামনে থেকে সংগঠনটির ব্রাহ্মণবাড়িয়া শাখার নেতৃবৃন্দ ও নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানবন্ধনে শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন, আফরোজা আক্তার, স্মৃতি আক্তার, লাকীমণি, জান্নাত আফসানা ও শাম্মু আক্তার প্রমুখ।

webnewsdesign.com


এ সময় বক্তারা বলেন, নার্সিং শিক্ষা ও স্বাস্থ্য সেবা ধ্বংসে ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের আন্দোলন। কারিগরি শিক্ষার্থীরা আমাদের সমপর্যায়ে আসতে পারবে না। আমরা কারিগরি শিক্ষার্থীদের আমাদের সাথে কোনোভাবেই চাই না। আমরা সম্পূর্ণ ইংলিশ মিডিয়ামে পড়ার পাশাপাশি দিন-রাত ক্লিনিকে প্র্যাকটিস করছি। কিভাবে কারিগরি শিক্ষার্থীরা তিন মাসের কোর্সে করে কিভাবে আমাদের মতো নার্স হবে? কিভাবে তারা রোগীদের সেবা দিবে? আমরা তাদের নার্সিং খাতে চাই না, তাহলে স্বাস্থ্য সেবা অধপতনে চলে যাবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com